স্কুটিতে বসেই ছেলে ও মেয়ের রোমান্স! জব্দ স্কুটি ঠেলে নিয়ে যাচ্ছে যুবক : ভাইরাল ভিডিও

Spread the love

লখনৌ, ১৮ জানুয়ারি : প্রেম করলে ভয় কি? লখনৌয়ের এই দম্পতি সম্ভবত এই গান থেকে অনুপ্রেরণা নিয়েছিলেন। তাই ২০১০ সালের প্রিন্স সিনেমার তেরে লিয়ে গানটির দৃশ্যটি রিক্রিয়েট করছেন।

আসলে লখনৌতে একটি চলন্ত স্কুটিতে রোমান্স করছিলেন এক যুবক দম্পতি, এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। মামলা দায়েরের পর পুলিশ তৎপর হয়ে স্কুটি জব্দ করেছে।

উত্তরপ্রদেশের রাজধানী লখনৌয়ের হজরতগঞ্জ এলাকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে একটি ছেলে এবং মেয়েকে চলন্ত স্কুটিতে রোমান্স করতে দেখা যাচ্ছে।

ভিডিওতে ছেলেটি স্কুটি চালাচ্ছে এবং মেয়েটি সামনে থেকে ছেলেটিকে ঘিরে আছে। মেয়েটি চলন্ত স্কুটিতে সামনে থেকে ছেলেটিকে জড়িয়ে ধরে আছে এবং চুমু খাচ্ছে।

চলন্ত স্কুটিতে রোমান্স একটু ট্রাফিক নিয়মের বিরুদ্ধ যদিও কিন্তু ভিডিওটি কবের? নিশ্চিত করা হয়নি।

তবে লখনউ সেন্ট্রাল জোনের ডিসিপি অপর্ণা রজত কৌশিক বলেছিলেন যে তার সন্ধানে দুটি পুলিশ দল মোতায়েন করা হয়েছিল। মোটরযান আইনের পাশাপাশি অশ্লীলতার বিষয়েও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

হজরতগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, একটি ভিডিও নজরে আসে যেখানে এক যুবক ও এক মহিলা দুজনেই আপত্তিকর ভাবে স্কুটিতে যাচ্ছিলেন।

উপরোক্ত ভিডিওর ভিত্তিতে হযরতগঞ্জ থানায় ২৯৪, ২৭৯ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। উল্লিখিত গাড়ির চালককে চিহ্নিত করে স্কুটিটি জব্দ করা হয়েছে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token