ত্রিপুরায় প্রধানমন্ত্রীর জনসভায় জনপ্লাবন? মাতা ত্রিপুরা সুন্দরীর ভূমিতে এসে আমি ধন্য হয়েছি : মোদী  

Spread the love

আগরতলা, ১৯ ডিসেম্বর : আসন্ন বিধানসভা নির্বাচনের আগে রবিবার আগরতলার স্বামী বিবেকানন্দ ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় জনপ্লাবন রেকর্ড করেছে।

রাজ্যের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার মানুষ সমাবেশে যোগ করে প্রধানমন্ত্রীর প্রতি তাদের অটল ভালবাসা প্রদর্শন করেছেন। এক পর্যায়ে অনুষ্ঠানস্থলে উপচে পড়া ভিড়ের কারণে সাধারণ জনগণের প্রবেশের গেটগুলো তালাবদ্ধ করে দিতে হয়।

জনগণের বিশেষ করে জনজাতি জনগণের এত বিপুল সংখ্যক উপস্থিতি স্পষ্টতই নির্বাচনের আগে ত্রিপুরার মেজাজ প্রকাশ করে। অংশগ্রহণকারীদের একটি বিশাল এবং স্বতঃস্ফূর্ত মোদী তরঙ্গ প্রধানমন্ত্রীকে হাত জোড় করে অনুষ্ঠানস্থলে প্রবেশ করার সময় অভ্যর্থনা জানিয়েছে।

বক্তব্যের শুরুতে বাংলায় প্রধানমন্ত্রী বলেছেন, মাতা ত্রিপুরা সুন্দরীর ভূমিতে এসে আমি নিজেকে ধন্য মনে করছি।

অনুষ্ঠানস্থল ছাড়াও বিমানবন্দর থেকে আস্তাবল মাঠ পর্যন্ত সড়কের দুই পাশে দাঁড়িয়ে থাকা অনেকেই প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

উপস্থিত জনগণের মধ্যে বিপুল উত্সাহের মধ্যে প্রধানমন্ত্রী শহুরে এবং গ্রামীণ ২ লক্ষেরও বেশি প্রধানমন্ত্রী আবাস যোজনা উপকারভোগীদের গৃহপ্রবেশ কর্মসূচিতে অংশ নিয়েছেন। এবং র‌্যালি থেকে একাধিক প্রকল্পের উদ্বোধন, উৎসর্গ ও ভিত্তিপ্রস্তরও স্থাপন করেছেন।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token