দল বিরোধী কার্যকলাপ!  মিজোরামে এমএনএফ-এর দুই নেতা বহিস্কার

Spread the love

আইজল,২৭ জানুয়ারি : দলবিরোধী কার্যকলাপের অভিযোগে মিজোরামের মিজো ন্যাশনাল ফ্রন্ট (এমএনএফ) তার দুই সিনিয়র নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এমএনএফ-এর এই দুই সিনিয়র নেতাকে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিস্কার করা হয়েছে।

বহিষ্কৃত দুই সিনিয়র এমএনএফ নেতা হলেন প্রাক্তন মন্ত্রী এবং বর্তমান বিধায়ক কে বেইচুয়া এবং মারা স্বায়ত্তশাসিত জেলা পরিষদের চেয়ারম্যান এন ভিয়াখু।

দলের স্বার্থের বিরুদ্ধে কাজ করার অভিযোগে উভয় নেতাকে মিজোরামের এমএনএফ পার্টি থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য যে, কে বেইচুয়া গত বছরের ডিসেম্বরে মিজোরামের মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছিলেন।

বেইচুয়া বলেছিলেন যে মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা তাকে মন্ত্রিসভায় প্রস্তাবিত রদবদলের জন্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বলেছিলেন।

তার বিরুদ্ধে অন্তত তিনজন এমএনএফ ও এমএডিসি সদস্যকে কারসাজি করার অভিযোগও রয়েছে, যা গত বছরের নভেম্বরে স্বায়ত্তশাসিত কাউন্সিলে এমএনএফ -কংগ্রেস জোটকে উৎখাত করার জন্য সহায়ক ছিল।

অবশেষে, তিনজন এমএনএফ সদস্যের সমর্থনে বিজেপি সফলভাবে এমএডিসিতে এমএনএফ-কংগ্রেস সরকারের পতন করে। বেইচুয়া এমএনএফ থেকে তার বহিষ্কারের বিষয়ে হতাশা প্রকাশ করে বলেছেন যে তাকে এমনকি কারণ দর্শানোর নোটিশও দেওয়া হয়নি বা ব্যাখ্যা চাওয়া হয়নি।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token