জেসিকা সিম্পসন সেক্সি ও প্রলোভনে জড়িয়েছিলেন, যা তার কনিষ্ঠও গর্বিত হবে না!

Spread the love

গণ আওয়াজ, ৪ ফেব্রুয়ারি : গায়ক-অভিনেত্রী জেসিকা সিম্পসন বলেছেন যে তার একটি বিশাল চলচ্চিত্র তারকার সাথে সম্পর্ক ছিল। তিনি এখন এরিক জনসনকে বিয়ে করেছেন এবং তার তিনটি সন্তান রয়েছে।

ইউকে রিপোর্ট করেছে ২০০২ থেকে ২০০৬ সাল পর্যন্ত ৪২ বছর বয়সী নিক ল্যাচির সাথে বিবাহিত ছিলেন এবং যে গল্পটি তিনি কখনও ভাবতে পারেননি অ্যামাজন অরিজিনাল স্টোরিজ, ‘মুভি স্টার’-এর জন্য নতুন ছোট গল্পের অংশ  হিসাবে ফিমেল ফার্স্ট লিখেছেন৷

তিনি পিপল ম্যাগাজিনকে বলেছেন এটি একটি খুব ব্যক্তিগত গল্প এবং আমি সত্যিই ভেবেছিলাম যে এটি কখনই ভাগ করব না! পুরো সময়কালটি খুব পরাবাস্তব ছিল।

এমন সময় ছিল যে আমি অনেক মজা করেছি, আমাকে ভুল বুঝবেন না! কিন্তু অনেক সময় বিচ্ছিন্ন মনে হয়, কারণ আমি এমন একজনযে মানুষের সাথে সংযোগ স্থাপন করতে পছন্দ করি এবং জানতাম না কে বিশ্বস্ত ও কে নয়?

 আপনি সবসময় লোকেদের তাদের খুব প্ররোচনামূলক কথায় নিতে পারবেন না স্পষ্ট বলে মনে হচ্ছে, কিন্তু এটি সত্যিই নয় যখন আপনি এমন একজনের সাথে ডিল করছেন যে এটি এত ভাল বিক্রি করে।

ফিমেল ফার্স্ট ইউকে অনুসারে, ‘আই ওয়ানা লাভ ইউ ফর এভার’ হিটমেকার যোগ করেছেন যে যদিও ব্যাপারটি ‘সেক্সি এবং লোভনীয়’, এটি তাকে “কল গার্ল” বলে মনে করেছিল এবং সে জানত যে তার ছোট আত্মা গর্বিত হবে না তার।

তিনি বলেছেলেন হ্যাঁ, এই সমস্ত কিছুর মধ্যে সেক্সি এবং লোভনীয় কিছু ছিল, তবে এটির মধ্যে কিছু অবমাননাকরও ছিল।

আমাকে একজন কল গার্লের মতো মনে হয়েছিল।

সে আমার কিশোরী কল্পনার জীবনে এসেছে কিনা তা আমি চিন্তা করিনি, এটি ছিল না একটি পছন্দ যা একই মেয়ে, আমার ছোট গর্বিত হবে।

আপনার নিজের হৃদয়ের সাথে বিশ্বাসঘাতকতা না করা এবং আপনার স্ব-মূল্যকে হ্রাস করা, আসলে মিথ্যার মধ্যে বেঁচে থাকার তাৎক্ষণিক তৃপ্তির চেয়ে অনেক বেশি ভাল বোধ করে তিনি চালিয়ে যান। আমি আরও শিখেছি যে হলিউডে একবিবাহ মানে কী তা বিস্তৃত রয়েছে!  

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token