হোলিতে ক্লিপিংস পরে বিতর্কে উরফি জাভেদ!

Spread the love

কেন তার জামা কেউ ছিঁড়বে? নিজেই নির্লজ্জের মতো ছিঁড়ে পরে ঘুরে বেড়াচ্ছে!

নয়াদিল্লি, ৮ মার্চ : বিগ বস ওটিটি প্রতিযোগী এবং ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ সবসময় তার অফবিট ফ্যাশনের কারণে শিরোনামে থাকে।

ড্রেসিং সেন্সের কারণে প্রতিদিনই খবরের শিরোনামে থাকেন উরফি। কখন কী পরনে ক্যামেরার সামনে আসবেন কেউ জানে না।

প্রতিবারই ভিন্ন কিছু করার দৌড়ে উরফিও ট্রোলদের টার্গেটে আসে।

এমন পরিস্থিতিতে হোলি উপলক্ষে কীভাবে পিছিয়ে থাকবেন উরফি? উরফি তার হোলি লুক দিয়ে আবারও ইন্টারনেটে আগুন লাগিয়েছে। তার এই অবতার ভক্তদের অবাক করে দিচ্ছে।

উরফি জাভেদ আবার হোলিতে ভক্তদের কাছে তার সাহসী অবতার দেখিয়েছেন। উরফি তার সর্বশেষ ভিডিওটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

এই ভিডিওতে উরফিকে গুলাল ফুঁকতে দেখা গেলেও সবার চোখ তার পোশাকের দিকে স্থির। ভিডিওতে দেখা যাচ্ছে উরফি সাদা রঙের পোশাক পরেছেন।

তার এই পোষাক অনেক জামাকাপড় ছোট টুকরা যোগ করে তৈরি করা হয়, ড্রেস দেখে মনে হচ্ছে উরফি গায়ে একটা ন্যাকড়া জড়িয়ে রেখেছে।

উরফি জাভেদের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। একদিকে এই রঙিন পোশাকটি অনেকেই পছন্দ করছেন।

একই সময়ে অনেক ব্যবহারকারী হোলি উপলক্ষে এই ধরনের পোশাক পরা পছন্দ করছেন না। ব্যবহারকারীরা এই ভিডিওতে মন্তব্য করে তাদের ট্রোল করছেন।

এ বিষয়ে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন, আমাদের হোলি, যেটি ওর উৎসবও নয়, সে কীভাবে নষ্ট করার সাহস পায়?

 একই সঙ্গে আরেকজন লিখেছেন, নির্লজ্জের সীমা আছে, আপনারা আমাদের উৎসব নষ্ট করছেন।

একজন বলল, ম্যাডাম, তিজ উৎসবে সুন্দর পোশাক পরুন, নির্লজ্জতার একটা সীমা আছে। একজন লিখেছেন, হোলিতে কেন তার জামা ছিঁড়বে কেউ.. নিজের ছিঁড়ে ঘুরে বেড়াচ্ছে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token