ডব্লিউএফআই সভাপতির যৌন হয়রানি! দিল্লি পুলিশকে ডিসিডব্লিউর নোটিশ

Spread the love

নয়াদিল্লী, ২৩ এপ্রিল : রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার (ডব্লিউএফআই) সভাপতি ব্রিজভূষণ সিংয়ের বিরুদ্ধে মহিলা কুস্তিগীরদের যৌন হয়রানির অভিযোগে দিল্লি কমিশন ফর উইমেন সিটি পুলিশকে নোটিশ জারি করেছে।

মহিলা প্যানেল বলেছে যে অভিযোগ পেয়েছে যে পুলিশ এখনও এই বিষয়ে কোন এফআইআর নথিভুক্ত করতে পারেনি।

কমিশন বলেছে, একজন নাবালক সহ বেশ কয়েকজন মহিলা কুস্তিগীর অভিযোগ করেছেন, অভিযুক্ত ব্যক্তি ভারতের রেসলিং ফেডারেশনে তার মেয়াদকালে তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অপরাধে লিপ্ত হয়েছে।

অভিযোগকারী প্যানেলকেও জানিয়েছেন যে ২১ এপ্রিল কনট প্লেস থানায় এই বিষয়ে একটি অভিযোগ জমা দেওয়া হয়েছে প্যানেল বলেছে।

এতে বলা হয় অভিযোগকারীর অভিযোগ, তার অভিযোগের বিষয়ে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

তিনি আরও বলেছেন যে ২২ এপ্রিল অভিযোগের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করার জন্য থানার এসএইচওকে ফোন করেছিলেন, তখন তাকে জানানো হয়েছিল যে কোনও এফআইআর দায়ের করা হয়নি সোমবার প্যানেল অভিযোগের পর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেছেন, তাকে যখন আশ্বাস দিতে বলেছিলেন যে সোমবারের মধ্যে এফআইআর দায়ের করা হবে, তখন তিনি তাকে বলেছিলেন তিনি এটির নিশ্চয়তা দিতে পারবেন না জানিয়েছেন ডিসিডব্লিউ।

প্যানেল তার নোটিশে বিলম্বের জন্য দায়ী অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার বিশদ সহ একটি এফআইআর নিবন্ধনে বিলম্বের কারণ সম্পর্কে জিজ্ঞাসা করেছে।

২৫ এপ্রিলের মধ্যে এ বিষয়ে বিস্তারিত ব্যবস্থা নেওয়ার প্রতিবেদনও চাওয়া হয়েছে। একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বলেন, আমরা এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি এবং তদন্ত চলছে। এ বিষয়ে এখনও কোনো এফআইআর নথিভুক্ত করা হয়নি।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token