ছত্তিশগড় বিজাপুরে নকশালদের সাথে এনকাউন্টারে ২ কোবরা কমান্ডো গুরত্বর আহত

Spread the love

বিজাপুর, ছত্তিশগড় : সোমবার ছত্তিশগড়ের বিজাপুর জেলায় নিরাপত্তা বাহিনী ও নকশালদের মধ্যে সংঘর্ষে কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্সের জঙ্গল যুদ্ধ ইউনিট কোবরার দুই কমান্ডো আহত হয়েছেন।

রাজ্যের রাজধানী রায়পুর থেকে প্রায় ৪০০ কিলোমিটার দূরে অবস্থিত বিজাপুরে রবিবার রাত ৮ টার দিকে বন্দুকযুদ্ধে দুই-তিনজন নকশালও গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

রবিবার সন্ধ্যায় গাঙ্গালুর থানার অধীন পুসনার ও হিরোলি গ্রামের একটি ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) লাগানোর খবর পাওয়া যায়।

এই খরের ভিত্তিতে ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ড এবং সিআরপিএফ-এর কমান্ডো ব্যাটালিয়ন ফর রেজোলিউট অ্যাকশন-এর একটি যৌথ দল পুসনার ক্যাম্প থেকে অনুসন্ধান অভিযান শুরু করে।

এরপর রাত ৮টার দিকে ওই এলাকায় নিরাপত্তা কর্মী ও নকশালদের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়।

কিছুক্ষণ গুলি বিনিময়ের পর নকশালরা ঘন জঙ্গলে পালিয়ে যায়।

কোবরা-এর ২০২ ব্যাটালিয়নের কনস্টেবল নকুল এবং মোহাম্মদ শহীদ নকশালদের মুখোমুখি সংঘর্ষে  হাতে ও পায়ে আঘাত পেয়েছিলেন জানিয়েছেন এক কর্মকর্তা।

তাদের বিজাপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানানো হয়েছে। বন্দুক যুদ্ধে দুই-তিনজন নকশালও আহত হয়েছে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে দেখা গেছে বলেছেন কর্মকর্তারা।

এলাকায় তল্লাশি অভিযান চলছে বলেও জানান এক আধিকারিক।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token