মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা কেন নিজের নাম পরিবর্তন করে হিমন্ত ওয়াশিং মেশিন শর্মা রাখছেন না? যুব কংগ্রেসের প্রশ্ন

Spread the love

গুয়াহাটি : মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে তার নাম পরিবর্তন করে হিমন্ত ‘ওয়াশিং মেশিন’ শর্মা করতে বলল যুব কংগ্রেসের আসাম প্রদেশ ইউনিট।

যুব কংগ্রেস বলেছে আপনি যখন লুই বার্জার কেলেঙ্কারি এবং সারদা কেলেঙ্কারিতে জড়িত ছিলেন, তখন আপনার নাম ছিল হিমন্ত বিশ্ব শর্মা।

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে প্রশ্ন ছুড়ে যুব কংগ্রেস বলেছে, এখন আপনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন, আপাতদৃষ্টিতে ওয়াশিং মেশিনের মতো নিজের সমস্ত পাপ ধুয়ে ফেলেছেন, তবে কেন নিজের নাম হিমন্ত ‘ওয়াশিং মেশিন’ শর্মা রাখছেন না?

আসাম যুব কংগ্রেসের এই বিবৃতি আসে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা যখন টুইটে বলেছেন তিনি তার টুইটার হ্যান্ডেল বায়োতে ভারতকে প্রতিস্থাপন করার সিদ্ধান্ত নিয়েছেন।

শর্মা একটি টুইটে বলেছেন, আমার আগের জীবনীতে আমি আসাম, ভারত উল্লেখ করেছি।

কিন্তু ভারতীয় জাতীয় কংগ্রেস থেকে আমি ভারতীয় জনতা পার্টিতে যাত্রার করার পর এটি আপডেট করতে ভুলে গেছি, এখন আমি গর্বের সাথে আমার জীবনী পরিবর্তন করে আসাম ভারতে নিয়েছি।  

১৮ জুলাই, আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা তার টুইটার বায়ো থেকে ভারত শব্দটি সরিয়ে ভারত দিয়ে প্রতিস্থাপিত করেন।

কংগ্রেস নেতৃত্বাধীন বিরোধী দলগুলি ইউনাইটেড প্রগতিশীল জোটের (ইউপিএ) নাম পরিবর্তন করে ভারতীয় জাতীয় উন্নয়নমূলক জোট (ইন্ডিয়া) করার পরেই মুখ্যমন্ত্রীর এই কাজটি করেন।

বিরোধী দলগুলি ইউপিএ-র ভারত নামকরণের প্রতিক্রিয়ায় আসামের মুখ্যমন্ত্রী বলেছিলেন যে ভারত নামটি ব্রিটিশদের দেওয়া হয়েছিল এবং এটি ঔপনিবেশিক যুগের প্রতিনিধিত্ব করে।

আমাদের সভ্যতাগত দ্বন্দ্ব ভারত ও ভারতকে কেন্দ্র করে।

ব্রিটিশরা আমাদের দেশের নাম দিয়েছে ভারত, ঔপনিবেশিক উত্তরাধিকার থেকে নিজেদেরকে মুক্ত করার চেষ্টা করতে হবে। তিনি বলেন যে আমাদের পূর্বপুরুষেরা ভারতের জন্য লড়াই করেছেন এবং আমরা ভারতের জন্য কাজ করে যাব। হিমন্ত বিশ্ব শর্মা বলেছেন ভারতে বিজেপি।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token