গণতন্ত্র রক্ষায় বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে লোকসভা নির্বাচন গুরুত্বপূর্ণ : সিপিআইএম

Spread the love

আগরতলা প্রতিনিধি : ত্রিপুরার বিরোধী দল সিপিআইএম নেতা বিধায়ক জিতেন্দ্র চৌধুরী আজ বলেছেন, গণতন্ত্র রক্ষায় বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে লোকসভা নির্বাচন গুরুত্বপূর্ণ।

কারন এই নির্বাচন বিজেপিকে ক্ষমতাচ্যুত করার সময় এবং সুযোগ উপস্থাপন করছে। তিনি দাবি বিজেপি দেশকে ধ্বংস করেছে এবং সংবিধানকে পঙ্গু করে দিয়েছে।

৭নং রামনগর বিধানসভার ইন্ডিয়া জোটের প্রার্থী প্রাক্তন সিপিআইএম বিধায়ক রতন দাসের মনোনয়ন জমা দেওয়ার সময় সমাবেশে এই মন্তব্য করেন চৌধুরী।

সাংবাদিকদের সাথে কথা বলার সময় চৌধুরী ১৮ তম লোকসভা নির্বাচনের তাত্পর্যতার উপর জোর দেন।

সমাবেশে পশ্চিম সংসদীয় আসনের প্রার্থী আশীষ কুমার সাহা এবং প্রাক্তন মন্ত্রী সহ কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মণও উপস্থিত ছিলেন।

চৌধুরী বলেন, দেশের অভ্যন্তরে যাদের স্বাধীনতা আন্দোলনে কোনো ভূমিকা ছিল না, তাদের বিরুদ্ধে লড়ার লোকসভা নির্বাচন একটি বড় সুযোগ।

এই সরকারকে যেকোনো উপায়ে পরাজিত করতে হবে, গত ১০বছরে বিজেপি সরকার একটি নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করেছে।

দেশের গণতন্ত্র ও সংবিধানকে ধ্বংস করেছে।

এমন এক সময়ে যখন দেশে লোকসভা নির্বাচনের প্রক্রিয়া চলছে সেই সময়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে দুর্নীতির অভিযোগে জেলে বন্দী করা হয়েছে।

তিনি আরও অভিযোগ করেন যে বিজেপি নির্বাচনী ব্র্যান্ডিংয়ের নামে দুর্নীতিতে জড়িত রয়েছে, তিনি দাবি করেন এটি বিশ্বের বৃহত্তম দুর্নীতিগ্রস্ত দল।

চৌধুরী বলেন, সবচেয়ে বড় ইস্যু হল সুপ্রিম কোর্টে প্রমাণিত হয়েছে বিজেপি সবচেয়ে বড় কালোবাজারী দল। একই অবস্থা ত্রিপুরায়ও।

এখানে গণতন্ত্র স্থবির, জনগণের অধিকার উপেক্ষিত।

তিনি বলেন, আজকের লড়াই এই সরকারকে পরাজিত করার, দেশ রক্ষার, সংবিধান বাঁচানোর। তাই দেশের বিধানসভা ও সংসদে যোগ্য প্রার্থীদের পাঠানোর জন্য জনগণের প্রতি আহ্বান জানান বিরোধী দলের নেতা।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token