বজ্রাঘাতে কাছাড় জেলার কাটিগড়ায় অকাল মৃত্যু বালকের, আহত -২   

Spread the love

দিপন দাস ও রূপক নাথ, কাটিগড়া, ২৪ সেপ্টেম্বর : আজ (শনিবার) সকাল আনুমানিক সোয়া আটটায় আকাশের আচমকা বজ্রপাতে মর্মান্তিক মৃত্যু হল মস্তাকার হুসেন (১২) নামক এক শিশুর।

ঘটনাটি ঘটেছে আসাম রাজ্যের কাছাড় জেলার পূর্ব কাটিগড়া’র পাঁচগ্রাম এলাকার গোবিন্দপুর জিপির অন্তর্গত বালিরবন্দ গ্ৰামে।

বিবরণে জানা গেছে আজ সকাল আনুমানিক ৮ ঘঠিকায় একই পরিবারের তিনভাই ছবাহী মক্তবে পড়াশোনার শেরে স্কুলে যাওয়ার জন্য বাড়ির নিকট পুকুরে স্নান করতে যায়।

কিন্তু সেসময় আচমকা বিকট শব্দে ব্রজপাত হলে সোনাম উদ্দিনের পুত্র বারো বছর বয়সের মস্তাকার ‌হোসেন‌‌ নামের বালকটি মাটিতে লুটিয়ে পড়ে।

এই দৃশ্য দেখে সঙ্গে থাকা অপর বালকরা স্ব-জোরে চিৎকার করলে আশপাশের লোকজন দৌড়ে এসে দেখতে পান ব্রজপাতের ফলে মস্তাকারের শরীর বেশ কিছু অংশ পুড়েগেছে, স্তব্ধ হয়ে পড়েছে হৃদয় স্পন্দন।  

এই করুন দৃশ্য প্রত্যক্ষ করে জড়ো হওয়া আশপাশের লোকজন খবর দেন কাটিগড়া পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে প্রাথমিক তদন্ত শেষে ময়নাতদন্তের জন্য শিলচর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে দেয়।

এই মর্মান্তিক ঘটনায় আহত অপর দুই বালক সাহিন হোসেন  বয়স (১৬) বছর এবং সামিম হোসেন বয়স (১৪)  বছর চিকিৎসাধীন।

এই হৃদয় বিধারক ঘটনায় সমস্ত এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

এদিকে নিহত বালকের বাবা সুনাম উদ্দিন এবং স্থানীয় গ্ৰোফ সদস্য জিপির উপ-সভাপতি শরব আলী ঘটনার কাহিনী সাংবাদিকদের কাছে তুলে ধরেন।   

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token