বোডোল্যান্ড আন্তর্জাতিক জ্ঞান উৎসবে কোকরাঝার আসছেন বলিউড অভিনেতা : বিবেক ওবেরয়

Spread the love

কোকরাঝাড়, ২১ ফেব্রুয়ারি : বলিউড অভিনেতা বিবেক ওবেরয় আসামের কোকরাঝারে বোডোল্যান্ড ইন্টারন্যাশনাল নলেজ ফেস্টিভ্যালে আসছেন।

বিবেক ওবেরয় ২৭শে ফেব্রুয়ারি থেকে আসামের কোকরাঝারে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম বোডোল্যান্ড আন্তর্জাতিক জ্ঞান উৎসবের উদ্বোধনীতে যোগ দেবেন।

উল্লেখ্য যে, আসাম ও উত্তর-পূর্বে এটিই হবে বিবেক ওবেরয়ের প্রথম সফর।

তিনি বোডোল্যান্ড ইন্টারন্যাশনাল নলেজ ফেস্টিভ্যাল আয়োজনের জন্য বোডোল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিল (বিটিসি) প্রধান নির্বাহী সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।

বোডোল্যান্ড ইন্টারন্যাশনাল নলেজ ফেস্টিভ্যাল ২৭ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ আসামের কোকরাঝারে অনুষ্ঠিত হবে।

জ্ঞান উৎসবের লক্ষ্য হল, সমসাময়িক বিটিআর এবং বিশ্বে সামাজিক উন্নয়ন অগ্রাধিকার এবং মূল টেকসই উন্নয়ন লক্ষ্য ২০৩০ অর্জনের জন্য জ্ঞান বিনিময়, সমাধান ভাগাভাগি, অংশীদারিত্ব বিল্ডিং তৈরিতে উৎসাহিত এবং প্রচার করা।

এটি বোডো শান্তি চুক্তি ২০২০-এর আলোকে শান্তিপূর্ণ, সবুজ এবং স্মার্ট বোডোল্যান্ড তৈরির জন্য বৈজ্ঞানিক মেজাজ বাড়ানোর জন্য বিশ্বজুড়ে সেরা অনুশীলনগুলি আঁকতে চায়৷

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে থাকবেন কয়েকজন নেতৃস্থানীয় ব্যক্তিত্ব। শীর্ষস্থানীয় ব্যক্তিত্বদের মধ্যে যারা এই অনুষ্ঠানে যোগ দেবেন তারা হলেন, বাংলাদেশ থেকে নোবেল বিজয়ী অধ্যাপক মুহাম্মদ ইউনুস, পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত এবং উত্তর-পূর্বের সিনিয়র সাংবাদিক প্যাট্রিসিয়া মুখিম, পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত এবং পরিবেশবিদ যাদব পায়েং এবং সাংবাদিক রূপা চিনাই।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token