সামনে বর্ষা, প্রধানমন্ত্রী আবাস যোজনার দ্বিতিয় কিস্তির টাকা না পেয়ে দুশ্চিন্তায় হিতাধিকারিরা!

Spread the love

অনিমেষ চক্রবর্ত্তী, বড়খলা ২০ ফেব্রুয়ারি : বড়খলা বিধানসভার শালচাপড়ার বুড়িবাইল গাঁও পঞ্চায়েতের সুখেন্দ্র চন্দ্র দাস ও সুবোধ কুমার দাসের নামে প্রায় পাঁচ মাস পূর্বে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর বরাদ্দ হয়।

 তারা ঘরের প্রথম কিস্তির টাকা পেয়ে সরকারি নির্দেশিকা মেনে কাজও করেছেন। কিন্তু রহস্যজনকভাবে আজও দ্বিতীয় কিস্তির টাকা পাচ্ছেন না।

হিতাধিকারিরা গণআওয়াজের এই প্রতিবেদককে সামনে পেয়ে অভিযোগ করে বলেন, তাদের অনেক পরে অন্যান্য হিতাধিকারিরা ঘর পেয়ে প্রথম কিস্তির কাজ শেষ করে দ্বিতীয় কিস্তির টাকা পেয়েছেন।

কিন্তু তাদের প্রধানমন্ত্রী আবাসের কাজের ফটো নেওয়া হলেও জিপি সভাপতি এ,ই এবং জিপিসির সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও আশ্বাস ছাড়া দ্বিতিয় কিস্তির টাকা পাননি।

হিতাধিকারিরা আরও বলেন, প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর নির্মাণের জন্য বসত ঘর ভেঙ্গে সামান্য চালিয়া দিয়ে তৈরী করে অতি কষ্টে দিনযাপন করছেন। 

এদিকে বর্ষার মরশুম, ঝড়-বৃষ্টির দিন যত ঘনিয়ে আসছে তাদের চিন্তা বেড়েই চলছে।   কোথায় যাবেন? কি করবেন? বুঝে উঠতে পারছেন না। বিষয়টি নিয়ে তারা শালচাপড়া ব্লকের বিডিও গৌরব বরঠাকুরের হস্তক্ষেপ কামনা করেছেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token