ফুলওয়ারিশরিফে নীতীশ কুমারের ইফতার পার্টি! লাল কেল্লার মতো প্ল্যাটফর্মে মাথায় টুপি!!

Spread the love

পাটনা, ৩ এপ্রিল : বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার পাটনার ফুলওয়ারিশরিফে ইসলামিয়া গ্রুপ অফ ইনস্টিটিউশন আয়োজিত ইফতার পার্টিতে যোগ দিয়েছেন।

নীতিশ কুমারের সঙ্গে মঞ্চে হাজির হন বিহার সরকারের মন্ত্রী বিজয় চৌধুরীও।

ইফতার পার্টির জন্য তৈরি মঞ্চের পিছনে লাল কেল্লার একটি বড় হোর্ডিং দেখা গেছে। মনে করা হচ্ছে, এর মাধ্যমে নীতীশ কুমার রাজনৈতিক বার্তা দেওয়ার চেষ্টা করেছেন।

বিহারে রাম নবমীর সময় সহিংসতার জেরে এই দিনগুলিতে রাজ্যের রাজনীতি উত্তপ্ত হয়েছে।

এই প্রসঙ্গে রবিবার নওয়াদায় বিহার সরকারকে তীব্র আক্রমণ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সেই সঙ্গে দুর্বৃত্তদের সতর্কও করেন তিনি।

এই সময় তিনি মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে নিশানা করে বলেছিলেন যে তাঁর প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন অপূর্ণ থেকে যাবে, প্রধানমন্ত্রীর পদ এখনও খালি হয়নি।

জনগণ মোদীকে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে গ্রহণ করেছে।

এই পরিস্থিতিতে, ইফতার পার্টির জন্য লাল কেল্লার মতো একটি মঞ্চ তৈরি করা এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে আমন্ত্রণ জানানোকে রবিবার অমিত শাহের বক্তব্যের জবাব হিসাবে দেখা হচ্ছে।

জেডিইউ নির্দেশ করছে যে নীতীশ কুমার তাঁর দল থেকে প্রধানমন্ত্রী পদের প্রার্থী। যদিও মুখ্যমন্ত্রী নীতীশ কুমার নিজেই বলেছেন যে তাঁর প্রধানমন্ত্রী হওয়ার কোনও ইচ্ছা নেই।

বিহারের উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদবও বিবৃতি দিয়েছেন, বলেছেন নীতীশ কুমার প্রধানমন্ত্রী হতে চান না এবং তিনি (তেজস্বী যাদব) মুখ্যমন্ত্রী হতে চান না, কিন্তু তা সত্ত্বেও জেডিইউ নেতারা নীতীশ কুমারকে প্রধানমন্ত্রী বানাচ্ছেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token