বিজেপির রাজ্য নেতৃত্ব অদক্ষ! ভোটের আগে অমিত শাহকে মধ্যপ্রদেশে যেতে হয়েছে : দিগ্বিজয়

Spread the love

ভোপাল : কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং বলেছেন মধ্যপ্রদেশ বিজেপির নেতৃত্ব অদক্ষ, তাই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রাজ্য সফর করতে হয়েছিল এবং বিধানসভা নির্বাচনের আগে দলীয় কাজে যুক্ত হতে হয়েছে।

তিনি আরও বলেন যে শাহের রাজ্য সফর মধ্যপ্রদেশের ভারতীয় জনতা পার্টির ২০ বছরের শাসনামলে মুখ্যমন্ত্রীদের অদক্ষতা প্রমাণ করে।

শাহ রবিবার ইন্দোরে দলীয় কর্মীদের উদ্দেশ্যে ভাষণ দিয়ে এই বছরের শেষের দিকে মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচনের জন্য ক্ষমতাসীন বিজেপির প্রচারণা শুরু করেন।

চলতি মাসে মধ্যপ্রদেশে এটি শাহের তৃতীয় সফর। এর আগে তিনি ভোপালে দুবার বিধানসভা নির্বাচনের জন্য দলের প্রস্তুতি পর্যালোচনা করেন।

সিং কেন্দ্রীয় মন্ত্রীর ঘন ঘন মধ্যপ্রদেশ সফর নিয়ে বলেন যে বিজেপির রাজ্য নেতৃত্ব এতটাই প্রাণহীন, আশাহীন এবং অদক্ষ শাহকে রাজ্যে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বার বার আসতে হবে।

কংগ্রেসের রাজ্যসভার সদস্য দিগ্বিজয় সিং ১৯৯৩ থেকে ২০০৩ সালের মধ্যে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ছিলেন।

তিনি বলেন যে রাজ্যে শাহের ব্যাপক কার্যকলাপ প্রমাণ করে গত ২০ বছরে বিজেপির মুখ্যমন্ত্রীরা কতটা অদক্ষভাবে রাজ্য পরিচালনা করেছেন।

রাজ্য কংগ্রেস সভাপতি কমল নাথ অবশ্য নির্বাচনের সময় শাহের রাজ্য সফরকে একটি স্বাভাবিক ঘটনা বলে অভিহিত করেছেন।

শাহ, ইন্দোরে দলীয় কর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেওয়ার সময় বারবার মিস্টার বান্তধর এবং দুর্নীতি নাথ মতো শব্দগুলি ব্যবহার করেন, যা কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং ও কমল নাথের প্রতি আপত্তিজনক হিসাবে দেখা হয়।

উল্লেখ্য যে ২০০৩ সালের বিধানসভা নির্বাচনের সময় উমা ভারতীর নেতৃত্বে প্রচারে মধ্যপ্রদেশের তৎকালীন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং-এর বিরুদ্ধে বিজেপি মিস্টার বান্তাধর শব্দ ব্যবহার করেছিল।  

কমল নাথকে গত মাসে মধ্যপ্রদেশে অজ্ঞাত ব্যক্তিদের দ্বারা পোস্টারে পোস্টারে দুর্নীতির নাথ হিসাবে অভিহিত করা হয়েছে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token