পুরানো বনাম নতুন বিবাদের মলম লাগাতে গুয়াহাটিতে বিজেপির জাতীয় সহ-সভাপতি

Spread the love

ব্যুরো রিপোর্ট : রাজ্যে ক্ষমতায় আসলে কংগ্রেসের যেসব দুর্নীতিবাজ নেতাকে জেলে পাঠানোর কথা বলেছিলেন বিজেপির জাতীয় স্তরের নেতা আলুওয়ালিয়া এখন সেই সব নেতারাই চালাচ্ছে আসাম বিজেপি।

 দুর্দিনে যারা বিজেপির জন্য দিনরাত এক করে দলকে প্রতিষ্ঠিত করতে কাজ করেছেন আজ তারা এসব কংগ্রেসের দুর্নীতিবাজ নব্য বিজেপি নেতাদের কাছে ভ্রাত্য।

এনিয়েই আসাম বিজেপিতে শুরু হয়েছে নতুন-পুরাতনের লাড়াই। ইতিমধ্যেই বিজেপির বেশ কয়েকজন নেতা এই ইস্যুতে বিদ্রোহ ঘোষণা করেছেন।

এদিকে আসামের বর্তমান বিজেপি সরকারের কাজকর্মে রাজ্যের জনসাধারণও বিতশ্রদ্ধ, অনেকেই এই সরকারকে কংগ্রেস আমল থেকে ভয়ানক হিসাবে আখ্যায়িত করছেন।

এই অবস্থায় বিজেপির বেশ কয়েকজন বিধায়ক দলত্যাগ করে কংগ্রেস দলে ভিড়ার কথা ভাবছেন।

অনেকে আবার মনে করছেন সারদা কেলেংকারি এবং লুইজ বারজার কেলেংকারির সাথে জড়িত আসামের বর্তমান মুখ্যমন্ত্রী ড০ হিমন্ত বিশ্ব শর্মা বিজেপিকে দুর্নীতিগ্রস্ত দল প্রমান করতেই বিজেপিতে যোগদান করেন।

বিজেপিকে রাজ্যের মানুষের কাছে হেয় প্রতিপন্ন করে সুযোগ বুজে আবার তার পুরানো দলে ফিরে যাবেন।

কিন্তু বিজেপির বর্তমান কেন্দ্রীয় নেতৃত্ব ক্ষমতার লোভে এতই অন্ধ যে, তারা এখনও এই চাল ধরতেই পারেনি এভাবে চললে একদিন বিজেপিতে ঝাণ্ডা তুলার মত লোক খুঁজে পাওয়া যাবেনা।

তারা বিজেপির নতুন-পুরাতনের লাড়াইয়ে মলম লাগাতে ব্যস্ত। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি রাজ্যে এসে এই কাজই করে চলেছেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token