মন্ত্রী পীযুষের উপস্থিতিতে কালাইনে মহিলাদেরকে অশ্লীল গালি গালাজ, ঠেলাধাক্কা : ৪জনের বিরুদ্ধে মামলা  

Spread the love

কালাইন প্রতিনিধি, গণআওয়াজ : মন্ত্রী পীযুষ হাজারিকার সামনেই অপদস্ত হলেন উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থ।

বাঙালীর ত্রাতার ছদ্মবেশী উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ সিএম ভিজিলেন্সের মুখোমুখি হয়ে দুর্নীতি চাপা দিতেই বিজেপিতে আশ্রয় নিয়েছিলেন।

এরপর থেকেই উত্তর করিমগঞ্জের মানুষ তাঁর উপর চটেছেন। এখন তাঁর চোখ পড়েছে কাটিগড়ায়।

ছাব্বিশের বিধানসভা নির্বাচনে বিজেপির মনোনয়নের কাটিগড়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করার আশা নিয়ে বার কয়েক পরিদর্শনও করেছেন।

কিন্তু কোন আমল পাননি।  

শনিবার অন্যান্য বিধায়কদের সাথে মন্ত্রী পীযুষের সঙ্গী হয়েছিলেন উত্তর করিমগঞ্জের এই বিধায়ক।

ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী বলেস্বর ফইচকা সুইচ গেট পরিদর্শনে এসেছিলেন বিভাগীয় মন্ত্রী পীযুষ।

মন্ত্রীর উপস্থিতির খবর পেয়ে স্থানীয় বন্যা আক্রান্ত মহিলারা আসেন তাঁর সঙ্গে দেখা করতে, কিন্তু সেই সময় কমলাক্ষ গো-ব্যাক, মুর্দাবাদ ধ্বনিতে মুখরিত হয়ে উঠে এলাকা।

পীযুষ আচ করতে পেরেছেন বরাকের বাঙালীরা যে উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থের উপর কতটুকু ক্ষেপে আছেন।  

সেই সময় কালাইন মন্ডল বিজেপি সভাপতি নিত্য গোপাল দাস মহিলাদেরকে অশ্লীল ভাষায় গালি গালাজ এবং ঠেলা-ধাক্কা করেন, এতে ৪ থেকে ৫ জন মহিলা আহত হয়েছেন।

পরে এদিন বিকেলে মহিলাদের পক্ষ থেকে কালাইন থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা করা হয়েছে। অভিযুক্তরা হলেন বিজেপির মন্ডল সভাপতি নিত্যগোপাল দাস, পশ্চিম কাটিগড়া মন্ডল সুব্রত চক্রবর্তী সহ প্রাক্তন বিধায়ক আমার চাঁদ জৈন এবং ঋষভ দাস।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token