ব্রজপুর ইয়াকুবীয়া টাইটেল মাদ্রাসায় বাহাদুরপুর আঞ্চলিক ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটি গঠন

Spread the love

হাইলাকান্দি, ৭ অক্টোবর হাইলাকান্দি জেলার ব্রজপুর ইয়াকুবীয়া টাইটেল মাদ্রাসায় বাহাদুরপুর আঞ্চলিক ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটি গঠিত হয়।

হাইলাকান্দি জেলা ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন কমিটির উদ্দোগে ব্রজপুর ইয়াকুবীয়া টাইটেল মাদ্রাসায়   অবসরপ্রাপ্ত শিক্ষক জামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত ৩১ সদস্য বিশিষ্ট বাহাদুরপুর আঞ্চলিক ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটি গঠন করা হয়।

সভায় কোরআন এবং হাদিসের আলোকে মহানবী হজরত মোহাম্মদ (স:) এর জন্মদিন অর্থাৎ পবিত্র ঈদে মিলাদুন্নবী পালনের বৈধতা এবং তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন জেলা ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির মূখ্য উপদেষ্টা তরুণ ইসলামিক পণ্ডিত মুফতি কাহির উদ্দিন মজুমদার।

তিনি বলেন বিশ্বনবী হজরত মোহাম্মদ (স:) এর আগমন উপলক্ষে ঈদে মিলাদুন্নবী পালন করা সম্পূর্ণ শরীয়ত সম্মত এবং উত্তম সওয়াবের কাজ। আগামী ৯ অক্টোবর হাইলাকান্দিতে জেলা ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির উদ্দোগে আয়োজিত জুলুসে মোহাম্মদী শান্তি মিছিলে এবং অন্যান্য অনুষ্ঠানে স্বতস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করতে সবাইকে আহ্বান জানান।

এদিনের সভায় বক্তব্য রাখেন হাইলাকান্দি জেলা ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির সহসভাপতি ক্বারী নূর আহমদ লস্কর, সাধারণ সম্পাদক এস এম এম হাসান আহমদ কবির ও নবগঠিত আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী (রাজু) প্রমুখ।

নবগঠিত বাহাদুরপুর আঞ্চলিক কমিটির কর্মকর্তারা হলেন মূখ্য উপদেষ্টা জামাল উদ্দিন চৌধুরী, উপদেষ্টা ফজলুল আহমদ লস্কর, আলতা হোসেন চৌধুরী ও সিরাজ উদ্দিন বড়ভূইয়া।

সভাপতি পদে মনোনীত হয়েছেন মওলানা বিলাল উদ্দিন চৌধুরী, সহসভাপতি মওলানা জাকারিয়া আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী (রাজু), সহসম্পাদক নাজির ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক যথাক্রমে আব্দুল মালিক লস্কর, ছাবিদ হোসেন লস্কর ও কুসুম আহমদ লস্কর প্রমুখ। তাছাড়া সদস্য মনোনীত হয়েছেন কালারাজা চৌধুরী, সাদ উদ্দিন বড়ভূইয়া,আবুল কাশেম চৌধুরী, কমরুল ইসলাম চৌধুরী ও শাহিন আলম চৌধুরী সহ সর্বমোট ৩১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token