কেরালার ‘মানব বলি’র চাঞ্চল্যকর তথ্য, মাস্টারমাইন্ড শফি ‘বলির’ আগে মহিলাদের গোপনাঙ্গে আঘাত করা উপভোগ করত

Spread the love

নয়াদিল্লি, ১৩ অক্টোবর : এলানথুর ডবল ‘মানব বলি’ মামলার মাস্টারমাইন্ড মহম্মদ শফির উদ্ভট আচরণ, গোপনাঙ্গে আঘাত করে মানব বলি হিসাবে হত্যা করার আগে আগাত করা ক্ষত থেকে রক্ত ​​ঝরতে দেখে উত্তেজিত হয়ে উঠত।

মঙ্গলবার কোচি শহরের পুলিশ কমিশনার এইচ নাগারাজু তার পদ্ধতির বিষয়টি নিশ্চিত করে বলেছেন যে শফি ২০২০ সালে ৭৫ বছর বয়সী এক মহিলাকে নৃশংসভাবে ধর্ষণ করে এবং একটি ছুরি দিয়ে তার গোপনাঙ্গে ক্ষত তৈরি করেছিল।

কোচির পুথেনক্রুজ পুলিশ ৩ আগস্ট, ২০২০-এ মামলায় এফআইআর নথিভুক্ত করে ১৭ অক্টোবর চার্জশিট দাখিল করেছিল।

পুলিশ জানায়, একই জায়গায় দুই মহিলাকে আহত করা হয়েছিল যাদেরকে দৃশ্যত মানব বলি হিসাবে হত্যা করা হয়েছিল।

শফি এর্নাকুলাম জেলার পেরুমবাভুর বাসিন্দা দুই অসহায় এবং দুর্দশাগ্রস্ত মহিলাকে যাদের পরিবারের সাথে কোনো যোগাযোগ ছিল না তাদেরকে তুলে প্রথমে কোচির মধ্যবিত্ত হোটেলে নিয়ে যায়।

শফি একজন সাইকোপ্যাথ এবং যৌন বিকৃত ছিল, যৌনসুখের জন্য সে যে কোনো পর্যায়ে যেত এমনকি হত্যাও করত।

সে জাল ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করছিল যেখানে আর্থিক সমস্যার সম্মুখীন লোকদের সাহায্য করার প্রস্তাব দিয়েছিল। এভাবেই ভগবাল সিং এবং তাঁর স্ত্রী লায়লার সাথে বন্ধুত্ব করেছিল।

তাদের আস্থা অর্জন করতে এবং তাদের ফাঁদে ফেলতে তার তিন বছর লেগেছিল যার পরে অপরাধটি ঘটেছিল। লায়লা তার জবানবন্দিতে বলেছিল, যে শফি দম্পতিকে হত্যা করে তাদের দেহের মাংস রান্না করেছিল।

এমনও খবর রয়েছে যে শফি লায়লার সাথে তার স্বামী ভগবাল সিংয়ের সামনে যৌন সম্পর্ক করেছিল, স্বামী ভগবাল হাত জোড় করে এই কাজটি না করার প্রার্থনা করছেন।

এটাও জানা গেছে যে শফি লায়লা সিংকে হত্যা করার পরিকল্পনা করেছিল, তার ভয় ছিল লায়লা এই জগন্য  হত্যার তথ্য ফাঁস করে দিতে পারে।

ভগবাল সিংয়ের সাথে যোগাযোগ করতে শফি ভুয়া সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ব্যবহার করেছিলেন।

শ্রীদেবী নামে একজন ভুয়া মহিলার প্রোফাইল ব্যবহার করে সিংকে বিশ্বাস করেছিল যে সে তাকে অর্থনৈতিক সমৃদ্ধি করে দিতে পারবে।

রিপোর্ট অনুযায়ী, সিং কে হেফাজতে নেওয়ার সময় সত্যিকারের শ্রীদেবী আসলে শফি যে ছিল তা জানতে পেরে হতবাক হয়েছিলেন।

নবীসাকে বিয়ে করা শফি দুই মেয়ের বাবা। শফির স্ত্রী নবীসা বলেন, যদিও তাকে নির্দোষ বলা যায় না, তবে তিনি বিশ্বাস করেন না যে শফি অপরাধের পরিকল্পনা করেছেন এবং ‘মানব বলিদান’ করেছে। নবীসা, শফির মদ্যপানের অভ্যাসকে সমস্ত সমস্যার মূল কারণ হিসাবে দায়ী করেন। নবিসা জানায়, শফি তার সেলফোন ও ফেসবুক অ্যাকাউন্টও ব্যবহার করেছে।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token