আগরতলা সোনারগাঁও ধাবার সামনে পিস্তলের গুলিতে আহত দু’জন

Spread the love

আগরতলা, ২৬ অক্টোবর : বিমানবন্দর থানার অন্তর্গত সোনারগাঁও ধাবার সামনে মঙ্গলবার গভীর রাতে গ্যাং ওয়ারের গুলিতে সঞ্জয় দাস ও হরিপদ দাস নামের নাতুন নগর এলাকার দুই যুবক গুরুতর আহত হয়েছে।

ঘটনার প্রাপ্ত বিবরণ অনুসারে, “অপরাধীরা” একটি স্বয়ংক্রিয় পিস্তল থেকে ৩ থেকে ৪ রাউন্ড গুলি করেছে। একজনের পায়ে ও আরেকজনের কোমরে গুলি লেগেছে বলে পুলিশ সুত্রের খবরে জানা গেছে।

এ খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় এবং ঘটনাস্থল থেকে গুলির একাধিক খোসা উদ্ধার করে।

এয়ারপোর্ট থানার ওসি ও পশ্চিম থানার এসডিপিও সদর অজয় ​​দাস জানান, ঘটনার আগে আহত ব্যক্তিরা  রাতের খাবার খেতে সোনারগাঁয়ে প্রবেশ করেন। বেরিয়ে আসতেই গুলিবিদ্ধ হয় তারা।

পুলিশ অস্ত্র আইনের 326/307/34 IPC এবং 27(2) ধারায় মামলা নথিভুক্ত করেছে।

বিমানবন্দর সড়কে অবস্থিত সোনারগাঁও ধাবার সামনে গোলাগুলির ঘটনায় পুলিশ নতুন নগর ঊষা বাজারের প্রভাকর ঘোষ (৪০) এবং সন্তোষ দাস (৩৫) নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। আজ সকালে তাদের আদালতে পাঠানো হবে। 

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token