আগরতলায় শ্যুটআউট! নিন্দা, মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি তৃণমূলের

Spread the love

আগরতলা, ২৭ অক্টোবর : মঙ্গলবার রাতে আগরতলা শহরের কাছে একটি ধাবার সামনে চাঞ্চল্যকর গোলাগুলির ঘটনায় তৃণমূল কংগ্রেস এবার বিজেপি সরকারকে তীব্র আক্রমণ করছে।

এই ঘটনা ত্রিপুরায় বিজেপি সরকারের ব্যর্থতা এবং রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ এনে তৃণমূল কংগ্রেস মুখ্যমন্ত্রী মানিক সাহার পদত্যাগ দাবি করেছে।

টিএমসি নেত্রী এবং রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব ত্রিপুরায় আইনশৃঙ্খলার অবনতি হওয়ায় রাষ্ট্রপতির শাসন দাবী করেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রীর উচিত নৈতিকতার কারনে অবিলম্বে তার পদ থেকে পদত্যাগ করা।

মঙ্গলবার গভীর রাতে মহাসড়কের পাশে একটি রেস্তোরাঁর সামনে গোলাগুলির ঘটনা ঘটে যার ফলে কমপক্ষে দুইজন গুলিবিদ্ধ হয়ে আহত হন।

এই ঘটনার পর ত্রিপুরার আগরতলা শহরের উপকণ্ঠে নতুননগর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ এ ঘটনায় বুধবার প্রভাকর ঘোষ (৪০) এবং সন্তোষ দাস (৩৫) নামের দু’জনকে গ্রেপ্তার করেছে।

জানাগেছে, গ্রেফতার করা দু’জনই স্থানীয় বিজেপি বিধায়ক দিলীপ দাসের ঘনিষ্ঠ সহযোগী এবং মাদক চোরাচালান সহ বেশ কয়েকটি অপরাধের সাথে জড়িত।

আহত দুই দু’জন সঞ্জয় দাস ও হরিপদ দাস। দুজনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের আশঙ্কামুক্ত ঘোষণা করেন। আহতরা সহ চারজন রেস্টুরেন্টে যখন ফাস্ট ফুড খাচ্ছিলেন সে সময় হঠাৎ রেস্টুরেন্টের সামনে দুটি গাড়ি থামিয়ে নির্বিচারে গুলি চালায় এবং পরে অভিযুক্তরা বিমানবন্দরের দিকে পালিয়ে যায়।  

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token