কাশ্মীরের একাধিক স্থানে জামাত-ই-ইসলামির বিরুদ্ধে এসআইএ-এর অভিযান, সংযুক্তি করন করা হয়েছে অনেক সম্পত্তি : কেডিসি

Spread the love

শ্রীনগর, ২৪ ডিসেম্বর : রাজ্য তদন্ত সংস্থা (এসআইএ) জামাত-ই-ইসলামির বিরুদ্ধে নথিভুক্ত একটি মামলার তদন্তে  শনিবার সকালে মধ্য ও দক্ষিণ কাশ্মীরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছ।

নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা কেডিসি জানিয়েছে যে তদন্তকারী সংস্থার গুপ্তচররা স্থানীয় পুলিশ এবং সিআরপিএফ-এর সহায়তায় শ্রীনগর এবং পুলওয়ামার অনেক জায়গায় অভিযান চালিয়েছে।

তারা বলেছে যে এসআইএ-এর গোয়েন্দারা শ্রীনগরের বারজুল্লার বুলবুলবাগে প্রয়াত সৈয়দ আলি শাহ গিলানির সম্পত্তিতেও তল্লাশি অভিযান চালিয়েছে।

জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশ সম্পত্তিটি সংযুক্ত করা হয়েছে বলে তারা জানিয়েছেন।

বুদগাম জেলার মাগামে মদিনা কমপ্লেক্সের সম্পত্তি জম্মু ও কাশ্মীর পুলিশের সাথে এসআইএ এর একটি দল 8 UA (P) আইনের ধারায় সংযুক্ত এবং বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

একইভাবে, মাজহামার দলটি ৬টি মালরা জমি সহ ২টি কক্ষ নিয়ে জেআই-এর অকার্যকর দরসগাহের উপর নিষেধাজ্ঞার নোটিশটি সেটে দিয়েছে। ওমপোরা বুদগামে জেআই-এর সম্পত্তি এসআইএর একই দল দ্বারা সংযুক্ত করা হয়েছিল।

প্রতিবেদনে বলা হয়েছে যে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় তল্লাশি চালানো হয়েছে। তারা বলেছে যে এসআইএ-এর ১১ টি দল আজ অন্তত উনিশটি সম্পত্তি সংযুক্ত করছে। একজন আধিকারিক কেডিসি-কে নিশ্চিত করেছেন যে এসআইএ বাটামালু থানার ১০, ১১, এবং ১৩ ধারার অধীনে ২০১৯ সালের এফআইআর নং ১৭-এর অধীনে একটি মামলায় অভিযান এবং সম্পত্তি সংযুক্তি চালায়।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token