বাল্য বিবাহের বিরুদ্ধে অভিযানে ওয়াইসির নিন্দা! তাদের স্ত্রীদের যত্ন নেবে কে?

Spread the love

নয়াদিল্লি, ৪ ফেব্রুয়ারি : এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি শনিবার রাজ্যে বাল্যবিবাহের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য আসাম সরকারকে নিন্দা করেছেন।

ওয়েসির প্রশ্ন অভিযানে যাদের গ্রেফতার করা হয়েছে তাদের স্ত্রীদের যত্ন নেবে কে?

এআইএমআইএম প্রধান হিমন্ত বিশ্ব শর্মা সরকারকে উচ্চ আসামের লোকেদের জমি দেওয়ার এবং নিম্ন আসামে একই কাজ না করার অভিযোগও করেছেন।

তিনি আরও বলেন যে বিজেপি ছয়টি রাজ্যে সরকার রয়েছে, কিন্তু আসাম ছাড়া অন্য রাজ্যে কেন এখন পর্যন্ত কোনও পদক্ষেপ নেওয়া হয়নি তা নিয়েও প্রশ্ন তোলেন।

ওয়াইসি আসামে হিমন্ত বিশ্ব শর্মার নেতৃত্বাধীন সরকার কতগুলি স্কুল প্রতিষ্ঠা করেছে তা নিয়েও প্রশ্ন তোলেন। বলেন কেন তারা নতুন স্কুল খুলছে না?

আসাম সরকার রাজ্যে বাল্য বিবাহের বিরুদ্ধে ব্যাপক ক্র্যাকডাউন শুরু করেছে এবং এখন পর্যন্ত ২২,000 জনেরও বেশি লোককে গ্রেপ্তার করা হয়েছে এবং ৪,০০৪ টি মামলা নথিভুক্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তাদের কাছে ৮,০০০ আসামির তালিকা রয়েছে এবং অভিযান চলবে।

আসাম সরকারের পদক্ষেপে মাজুলি এবং ধুবরি সহ বিভিন্ন জায়গায় বিক্ষোভ শুরু হয়েছে।

শত শত নারী তাদের স্বামী ও ছেলেদের গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ করেছে, তাদের আয়ের কোন উপায় নেই। মহিলারা প্রশ্ন তোলেন যে তাদের স্বামী ও ছেলেদের গ্রেপ্তার করা হলে তারা এবং তাদের সন্তানরা কীভাবে বাঁচবে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token