সাংবাদিকদের সমস্যা সমাধানে বরাকে নতুন সাংবাদিক সংগঠন “সাংবাদিক সংঘ”-এর জন্ম

Spread the love

পিএন সি, শিলচর, ২৭ এপ্রিল : বরাক উপত্যকার সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করার উদ্দেশ্যে বৃহস্পতিবার বরাক উপত্যকা জার্নালিস্টস ইউনিয়ন নামে একটি সংস্থা জন্ম নিল।

সাংবাদিক হারাণ দের সভাপতিত্বে শিলচরে সাংবাদিকদের এক সভা অনুষ্ঠিত হয় এবং ১৯ সদস্য বিশিষ্ট বরাক উপত্যকা সাংবাদিক সংঘ নামের নতুন সংগঠনের কার্যকরী কমিটি গঠন করা হয়।

এই কমিটিতে হারাণ দে কে সভাপতি ও আব্দুল হাই লস্করকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

কমিটির অন্যান্য পদাধিকারীরা হলেন- হিমাশীস ভট্টাচার্য, স্বর্ণালী চৌধুরী, শতাননদ ভট্টাচার্য ও জি এম চৌধুরী কে সহসভাপতি।

বিজয় দাসকে যুগ্ম সম্পাদক, খায়রুল আলম মজুমদারকে সাংগঠনিক সম্পাদক, দেবদুলাল মালাকারকে প্রচার সম্পাদক,  সন্তোষ চন্দ ও বাপী রায়কে সাংস্কৃতিক সম্পাদক এবং রাজু দে ও শংকরী চৌধুরীকে সহকারী সম্পাদক মনোনীত করা হয়েছে।

এছাড়া কার্যকরী কমিটির সদস্য হিসেবে রয়েছেন- মিঠু লাল চৌধুরী, অরুপ রায়, পিংকু রায় হালদার, ধ্রুব জ্যোতি চক্রবর্তী, মহিম উদ্দিন লস্কর ও বিপ্লব কর চৌধুরী।

এই ছয় জনকে কার্যকরী কমিটির সদস্য মনোনীত করা হয়েছে।

বৈঠকে সাংবাদিকদের তাৎক্ষণিকভাবে রেল ভ্রমনের টিকেটের সুবিধা দিতে কর্তৃপক্ষের কাছে দাবি জানাতে এবং সাংবাদিকদের প্রশিক্ষণের ব্যবস্থা করতে সিদ্ধান্ত নেওয়া হয়।

সংঘের পরবর্তী বৈঠক আগামী ২৮ মে শিলচরে অনুষ্ঠিত হবে, ইচ্ছুক সাংবাদিকদের এতে  সদস্য ভুক্তি করা হবে বলে সভায় জানানো হয়।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token