বিধায়ক নিজাম সংখ্যালঘু স্বার্থ জলাঞ্জলি দিয়ে হিমন্ত-পিযুষের লেজুড়বৃত্তি করছেন : বিস্ফোরক সামসুদ্দিন

Spread the love

হাইলাকান্দিতে অগপ-এআইইউডিফ ত্যাগ করে ২৪ জন কংগ্রেসে

মস্তফা এ মজুমদার, হাইলাকান্দি : মঙ্গলবার অগপ এবং এআইইউডিফ দল ত‍্যাগ করে হাইলাকান্দিতে ২৪ জন কংগ্রেস দলে যোগদান করেছেন।

হাইলাকান্দি কংগ্রেস ভবনে জেলা কংগ্রেস সভাপতি সামসুদ্দিন বড়লস্কর আনুষ্ঠানিকভাবে তাদেরকে কংগ্রেস দলে বরণ করেন।

দলত্যাগিরা বিজেপি সরকারের শরীক দল অগপ এবং পরোক্ষ সহযোগী এআইইউডিফের কার্যকলাপের উপর অসন্তোষ্ট হয়ে তারা ধর্মনিরপেক্ষ দল কংগ্রেসের ছায়াতলে আশ্রয় নিয়েছেন বলে জানিয়েছেন।

 এদিন যোগদান পর্বের পর হাইলাকান্দি জেলা কংগ্রেস সভাপতি সামসুদ্দিন বড়লস্কর সাংবাদিকদের জানান, কংগ্রেসের আদর্শে অনুপ্রাণিত হয়ে আলগাপুর সমষ্টির চান্দপুর-উজানকূপা জিপি ও সরসপুর জিপি সহ আলগাপুরের বিভিন্ন এলাকার ২৪ জন অগপ-এআইইউডিফ ত‍্যাগ করে কংগ্রেসে যোগদান করেছেন।

আলগাপুর সমষ্টির এআইইউডিফ দলের বিধায়ক নিজাম উদ্দিন চৌধুরী কংগ্রেস দলকে ডুবন্ত নৌকা বলে কটাক্ষ করে যে মন্তব্য করেছেন এর তীব্র নিন্দা ও ধিক্কার জানান জেলা কংগ্রেস সভাপতি।

তিনি বলেন কংগ্রেস ডুবন্ত নৌকা নয়, দেশজুড়ে কংগ্রেসের জয়যাত্রা শুরু হয়েছে বিভিন্ন রাজ‍্যের নির্বাচনে কংগ্রেসের জয়জয়কার চলছে।

দেশের অনেক প্রাক্তন মন্ত্রী-বিধায়ক সহ অন‍্যান‍্য রাজনৈতিক দল ত‍্যাগ করে ধর্মনিরপেক্ষ জাতীয় কংগ্রেসে ভিড়ছেন।

কিছু দিন পূর্বে হাইলাকান্দি সমষ্টির প্রাক্তন এআইইউডিফ বিধায়ক সেলিম উদ্দিন বড়ভূইয়া ও প্রাক্তন এআইইউডিফ বিধায়ক আনোয়ার হোসেন লস্কর আনুষ্ঠানিকভাবে কংগ্রেস দলে যোগদান করেছেন।

তিনি বলেন প্রাক্তন বিধায়ক আনোয়ার হোসেন লস্কর রিজেক্ট মাল নয়, কারণ আনোয়ার হোসেন বিধায়ক থাকাকালীন সময়ে জনগণের স্বার্থে সবচেয়ে বেশী বিজেপি সরকারের বিরুদ্ধে বিভিন্ন বিষয়ে স‍রব হয়েছিলেন।

বিধানসভার বাহিরে এবং ভিতরে তিনি সরকারের বিভিন্ন দূর্ণীতির বিরুদ্ধে কথা বলে গেছেন, তিনি বিধায়ক নিজাম উদ্দিন চৌধুরীকে একজন রিজেক্ট মাল বলেছেন।

হাইলাকান্দি জেলা কংগ্রেস সভাপতি সামসুদ্দিন বড়লস্কর বিধায়ক নিজাম উদ্দিনের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন।

তিনি বিধায়ক নিজামের বিরুদ্ধে সংখ্যালঘু মানুষের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে হিমন্ত বিশ্বশর্মা ও পিযুষ হাজারিকার লেজুড়বৃত্তি করে জলসম্পদ ও জলসিঞ্চন বিভাগের কাজের নিজেই ঠিকাদারী করার অভিযোগ করেন।

 জেলা কংগ্রেস ভবনে এদিনের যোগদান অনুষ্ঠানে অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি হীরালাল দত্ত পুরকায়স্থ, সাধারণ সম্পাদক মনোজ মোহন দেব, মিতুজ্জামান লস্কর, সম্পাদক আব্বাস উদ্দিন লস্কর, সারিম সদিয়ওল, কুটন লস্কর, টাউন ব্লকের সভাপতি শুভংকর ভট্টাচার্য্য, সেবাদলের চেয়ারম্যান বাহারুল ইসলাম বড়ভূইয়া, সদস্য ফরিজ উদ্দিন বড়ভূইয়া প্রমুখ।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token