মুখ্যমন্ত্রী পদ নিয়ে সাসপেন্সের মধ্যে শিবকুমারের দাবি আমার শক্তি ১৩৫, অসুবিধা বাড়তে পারে হাইকমান্ডের

Spread the love

বেঙ্গালুরু : মুখ্যমন্ত্রীর পদে শিবকুমার এবং দলের সিনিয়র সহযোগী সিদ্দারামাইয়াকে সমর্থনকারী বিধায়কের সংখ্যা সম্পর্কে জল্পনা-কল্পনার মধ্যে রাজ্য কংগ্রেস সভাপতি ডি কে শিবকুমারের দাবি তার সভাপতিত্বে দল ১৩৫ জন বিধায়ক পেয়েছে।

তিনি বলেছেন যে সিদ্দারামাইয়া সহ তাকে পার্টি হাইকমান্ড দিল্লিতে ডেকেছে এবং ব্যক্তিগত প্রতিশ্রুতির কারণে তিনি সেখানে দেরিতে যাচ্ছেন।

রবিবার বেঙ্গালুরুতে কংগ্রেস আইনসভা পার্টির সিএলপি সভায় কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্ব নতুন মুখ্যমন্ত্রীর বিষয়ে সিদ্ধান্ত নেবে।

শিবকুমার বলেন আমরা একটি লাইনের প্রস্তাব দিয়েছিলাম, বলেছিলাম যে আমরা বিষয়টি দলীয় হাইকমান্ডের কাছে ছেড়ে দেব তারপরে কেউ কেউ তাদের ব্যক্তিগত মতামত জানাবে।

তিনি বলেন, অন্যের সংখ্যা নিয়ে কথা বলার শক্তি আমার নেই আমার শক্তি ১৩৫, আমি দলের সভাপতি এবং আমার সভাপতিত্বে দল কর্ণাটকে ডাবল ইঞ্জিন (বিজেপি) সরকার, দুর্নীতিবাজ প্রশাসন এবং জনগণের দুর্ভোগের বিরুদ্ধে ১৩৫টি আসন জিতেছে।

সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে শিবকুমার বলেছেন, কর্নাটকে কংগ্রেসের প্রচার ও ঐক্যের বিষয়ে সারা দেশে প্রশংসা হয়েছ।

কিন্তু সময় যথেষ্ট ছিল না এবং স্থানীয় স্তর থেকে আরও সহযোগিতা থাকলে আমরা আরও ভাল করতে পারতাম, তবে আমরা খুশি।

সিএলপি রবিবার সন্ধ্যায় বেঙ্গালুরুর একটি বেসরকারী হোটেলে মিলিত হয়ে এআইসিসি সভাপতি এম মল্লিকার্জুন খার্গকে কর্ণাটকের পরবর্তী মুখ্যমন্ত্রী নির্বাচিত করার জন্য একটি সর্বসম্মত প্রস্তাব পাস করেছে।

তার পরিপ্রেক্ষিতে কংগ্রেস নেতৃত্ব তাঁকে এবং সিদ্দারামাইয়াকে দিল্লিতে ডেকেছে।

শিবকুমার বলেন, সেখানে যেতে দেরি হতে পারে আজ আমার জন্মদিন, অনেক মানুষ আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন।

আমাকে পরিবারের সাথে আমার দেবতাকে দেখতে হবে, তার পরে আমি দিল্লি চলে যাব।

আমি জানি না কখন দিল্লির উদ্দেশ্যে রওনা হব। আমি যে ফ্লাইট পাব তা নিয়ে যাব। সিদ্দারামাইয়া আগের দিন দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছেন।

রাজ্য কংগ্রেস এবং তার নেতারা তাকে একসঙ্গে কাজ করার ও কর্ণাটকে কংগ্রেস সরকার দেওয়ার আশ্বাস দিয়েছেন।

আমি নিশ্চিত যে আমরা আমাদের প্রতিশ্রুতি রক্ষা করব এবং বাকিগুলি মুখ্যমন্ত্রী এবং মন্ত্রীদের হাইকমান্ড সিদ্ধান্ত নেবে তিনি বলেন।

শিবকুমার বলেছেন, আমি কোনও দাবি বা কোনও কিছুর প্রতিক্রিয়া জানাতে চাই না। আমি একজন অবিবাহিত মানুষ, একটি জিনিস বিশ্বাস করি যে সাহসের সাথে একক মানুষ সংখ্যাগরিষ্ঠতা তৈরি করে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token