দুই গুষ্টির বাকবিতণ্ডায় অখিল গগৈ চ‍্যালেঞ্জ নকআউট ফুটবল ট্রফি প্রতিযোগিতার ফাইনাল খেলা স্থগিত

Spread the love

মোস্তাফা এ মজুমদার, হাইলাকান্দি : বৃহস্পতিবার হাইলাকান্দি জেলার টান্টু নতুন বাজার এলাকায় আয়োজিত অখিল গগৈ চ‍্যালেঞ্জ ফুটবল ট্রফি প্রতিযোগিতায় বাউয়ারঘাট বনাম নিয়ামতপুর এফসি এই দুটি দল মুখোমুখি হয়।

উক্ত খেলায় মূখ্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাইজর দলের কেন্দ্রীয় সভাপতি তথা শিবসাগরের বিধায়ক অখিল গগৈ।

এদিন বিকেল চারটায় ফাইনাল খেলার মাঠে উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে মতবিনিময় করে খেলার শুভারম্ভ করেন বিধায়ক অখিল গগৈ।

খেলা উপভোগ করতে হাজার হাজার দর্শকদের উপচেপড়া ভীড় ছিল লক্ষ‍্যনীয় ছিল। খেলার প্রথমার্ধে  কোন পক্ষ গোল করতে পারেনি।

কিন্তু দ্বিতীয়ার্ধে বাউয়ারঘাটের বিরুদ্ধে নিয়ামতপুর এফসি দুটি গোল করে। কিন্তু খেলা শেষ হওয়ার অন্তিম সময়ে নিয়ামতপুর এফসির বিরুদ্ধে বাউয়ারঘাট টিমের একটি গোলকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়।

শুরু হয় উভয় দলের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঝাঁপিয়ে পড়েন পুলিশ সিআরপিএফ বাহিনী।

হাইলাকান্দির সদর ডিএসপি সুরুজিৎ চৌধুরী এবং আব্দুল্লাপুর আউট পোস্টের আইসির নেতৃত্বে পুলিশ ও সিআরপিএফ বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

পরে খেলা পরিচালনা কমিটি, উভয় দলের কেপ্টেন এবং বিধায়ক অখিল গগৈ সহ বিশিষ্টদের মধ‍্যস্থতায় এদিনের খেলা সাময়িকভাবে স্থগিত ঘোষণা করা হয়।

 এই প্রতিজগিতা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন হাইলাকান্দি জেলা কংগ্রেসের সভাপতি সামসুদ্দিন বড়লস্কর, সাধারণ সম্পাদক মিতুজ্জামান লস্কর, রাইজর দলের কমরুল ইসলাম বড়ভূইয়া মানিক, কৃষক মুক্তির জেলা সভাপতি শরিফ উদ্দিন মাঝারভূইয়া সহ অন্যান্যরা। পরবর্তীতে উভয় দলের কেপ্টেন সহ কমিটির সিদ্ধান্তে উক্ত খেলার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিধায়ক অখিল গগৈ।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token