এসিএস অফিসার থেকে আইএএস পদোন্নতি পেলেন কাটিগড়া সেউতির ফজলুল হক চৌধুরী

Spread the love

পিএনসি : কেন্দ্রীয় পার্সোনাল বিভাগের জারি করা এক ই আদেশে যে দশ জন এসিএস অফিসারকে আইএএস পদোন্নতি দেওয়া হয়েছে তাদের মধ্যে বরাক উপত্যকার সুসন্তান ফজলুল হক চৌধুরীও মনোনয়ন পেয়েছেন।

সংসদীয় পরিক্রমা বিভাগের সচিব হিসেবে কর্মরত ১৯৯২ বেচের এসিএস অফিসার চৌধুরী বরাক উপত্যকা থেকে একমাত্র অফিসার এবার আইএএস হিসেবে মনোনয়ন পেলেন।

কেন্দ্রীয় পার্সোনাল বিভাগের মঙ্গলবার জারি করা এক ই আদেশে ১৯৯২ বেচের যে দশ জনকে এসিএস থেকে আইএএস মনোনয়ন করা হয়েছে তারা হলেন মনিতা বরগোহাইন, গীতাঞ্জলি ভট্টাচার্য, শাহ নেওয়াজ চৌধুরী, কাব্যশ্রী মহন্ত, স্মিতাক্ষী বরুয়া, মালবিকা চৌধুরী, ইন্দ্রেশ্বর কলিতা, কৌসর জামিল হিলালী, দেব কুমার কলিতা ও অরুন্ধতী চক্রবর্তী।

উল্লেখ্য যে ফজলুল হক চৌধুরী মূলত কাটিগড়া বিক্রমপুর চতুর্থ খন্ডের দক্ষিণ সেউতির বাসিন্দা।

১৯৮২ ইংরাজীতে বড় যাত্রাপুর সিরাজুল আলী হায়ার সেকেন্ডারী স্কুল থেকে প্রথম বিভাগে উচ্চমাধ্যমিক পরীক্ষা পাশ করার পর কটন কলেজ থেকে অর্থনীতিতে অনার্স সহ বিএ ও ১৯৮৯ ইংরাজীতে এমএ পাশ করেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token