ডিলিমিটেশনের খসড়াকে বিজেপির হাইলাকান্দি জেলা সংখ্যালঘু নেতা আমজাদুলের সমর্থন!

Spread the love

মোস্তাফা এ মজুমদার, হাইলাকান্দি : ডিলিমিটেশনের খসড়ার বিরুদ্ধে সমগ্র রাজ‍্যজুড়ে যখন উত্তাল প্রতিবাদ চলছে ঠিক সেই সময়ে খসড়াকে  পূর্ণ সমর্থন জানালেন হাইলাকান্দি জেলার বিজেপি সংখ্যালঘু নেতা আমজাদুল হোসেন মজুমদার।

ইতিমধ্যে ডিলিমিটেশনের খসড়ার বিরুদ্ধে বরাক উপত্যকা বনধের ডাক দিয়েছে বিভিন্ন রাজনৈতিক এবং অরাজনৈতিক দল সংগঠন।

কিন্তু সেই মূহুর্তে ডিলিমিটেশনের খসড়াকে পূর্ণ সমর্থন জানিয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের  প্রশংসা করলেন বিজেপির সংখ্যালঘু শাখার হাইলাকান্দি জেলা সভাপতি আমজাদুল হোসেন মজুমদার।

তিনি বলেন যে ডিলিমিটেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ নির্বাচন আয়োগের তত্বাবধানে চলছে, যদি এই প্রক্রিয়ায় সমষ্টির সিমানা পুননির্ধারণে বিসংগতি হয় তবে অভিযোগ দাখিল করার সূযোগ ও সময়সীমা দেওয়া হয়েছে।

তাই এবিষয়ে বেহুদা আন্দোলন আর প্রতিবাদ না করে নির্বাচন আয়োগের কাছে অভিযোগ করার আহ্বান জানান হাইলাকান্দি জেলার বিজেপি সংখ্যালঘু শাখার সভাপতি আমজাদুল হোসেন মজুমদার। এনিয়ে নোংরা রাজনীতি না করতেও আহ্বান জানান আমজাদুল।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token