কাটিগড়ায় ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনা, গরু খুজতে বেরিয়ে বাড়ি আর ফেরা হলনা হারিস উদ্দিনের

Spread the love

দীপন কুমার দাস, কাটিগড়া : গরু খুঁজতে বেরিয়ে আর বাড়ি ফেরা হলোনা কাটিগড়া প্রথম খণ্ডের হারিস উদ্দিনের!

৬নং জাতীয় সড়কের উপর কাটিগড়া মোহনপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত হয়েছে তাঁর।

দুর্ঘটনা এতোটাই ভয়ঙ্কর ছিলো যে হারিস উদ্দিনের মাথার উপর দিয়ে চলে যায় বারো চাকার আস্ত একটি ট্রাক।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুর ১২টা নাগাদ কাটিগড়া মোহনপুর স্থানে (টিকরপাড়া) ৬নং জাতীয় সড়কের পাশদিয়ে পায়ে হেটে যাচ্ছিলেন হারিস উদ্দিন।

এমন সময় কালাইনের দিক থেকে আসা এন এল ০১এ ই ৫৪২৭ নাম্বারের একটি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা মেরে তাঁর মাথার উপর দিয়ে চলেযায়।

দুর্ঘটনা এতোটাই ভয়ঙ্কর ছিলো যে ট্রাকের চালায় পৃষ্ট হয়ে চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে হারিস উদ্দিনের মস্তিষ্কের বিভিন্ন অংশ।

গরু খুজতে বেরিয়ে কাটিগড়া মোহনপুরে ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনা নিহত হারিস উদ্দিনের ফাইল ছবি।

এই বিভৎষ দৃশ্য দেখে প্রথমে কেউ মৃত দেহ সনাক্ত করতে পারেননি।

দুর্ঘটনার খবর পেয়ে দল বল নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কাটিগড়া থানার অসি, তিনি এসে দেহ উদ্ধার করে কাটিগড়া এমজি মডেল হাস্পাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পড়ামাত্র শারীরিক বর্ণনার উপর ভিত্তি করে কাটিগড়া হাস্পাতালে ছোটে আসেন হারিস উদ্দিনের পরিবারের লোকজন।

তারা এসে মৃত সনাক্ত করে বলেন, এদিন সকালে নিজের গরু খুজতে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন হারিস উদ্দিন।

নিয়তির নিষ্ঠুর পরিহাস! কাটিগড়া প্রথম (মরইউরা) খণ্ডের বাড়ি থেকে বেরিয়ে ৫৬ বছর বয়সে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাতে হলো তাঁর।

অবশেষে কাটিগড়া পুলিশ যাবতীয় কাজকর্ম সেরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ শিলচর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেছে। এদিকে দুর্ঘটনা সংঘটিত করে কিছু দুর যাওয়ার পর গাড়িটি রাস্তার উপর রেখে পালিয়ে যায় চালক-সহচালক।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token