বিরোধী জোট ইন্ডিয়া-কে দুর্নীতির জোট হিসাবে অভিহিত করলেন আসাম বিধানসভার উপাধ্যক্ষ!  

Spread the love

গুয়াহাটি : আসাম বিধানসভার উপাধ্যক্ষ ডঃ নুমাল মোমিন ২৬ দলীয় বিরোধী জোট ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যালায়েন্স (ইন্ডিয়া)-কে দুর্নীতির জোট হিসাবে অভিহিত করেছেন।

তাঁর দাবি বিজেপি নেতৃত্বাধীন জাতীয় গণতান্ত্রিক জোট (এনডিএ) আসন্ন ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ৪০০ টিরও বেশি আসন জিতবে।

তিনি ২৬ দলীয় বিরোধী রাজনৈতিক নতুন জোটকে দুর্নীতির জোট, এবং এনডিএ-কে উন্নয়নের জোট বলে দাবী করেছেন।

উপাধ্যক্ষ মোমিন বলেন আমি বিশ্বাস করি যে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ আসন্ন লোকসভা নির্বাচনে ৪০০ টিরও বেশি আসন নিয়ে ফের ক্ষমতায় আসবে।

তিনি প্রধানমন্ত্রী মোদীকে একজন স্বীকৃত নেতা দাবী করে বলেন যে ডিজিটাল লেনদেন এবং সরাসরি বেনিফিট ট্রান্সফার (ডিবিটি) এর মতো উদ্যোগ ভারতে দুর্নীতি কমাতে সাহায্য করেছে।

এই ২৬টি রাজনৈতিক দলের জোট ক্ষমতায় এলে এসব উদ্যোগ সরিয়ে নেবে। কারণ এর আগে কংগ্রেস ডিজিটাল লেনদেন প্রবর্তনের বিরোধিতা করেছে।

তাই তিনি বলেন যে এই ২৬ দলের জোটকে দুর্নীতির জোট এবং যদি এই জোট ক্ষমতায় আসে তবে ভারতকে তারা দুর্নীতির শাসনের দিকে ঠেলে দেবে।

সমস্ত দুর্নীতিগ্রস্ত অংশীদাররা এখন একত্রিত হয়েছে বলেন উপাধ্যক্ষ মোমিন।

তবে তিনি শেষ পর্যন্ত জনগণের কোর্টে বোল ঠেলে দিয়ে বলেন এখন জনগণই সিদ্ধান্ত নেবে, তারা দুর্নীতির জোট চায় নাকি উন্নয়ন জোট চায়।

অবশ্য পর মুহূর্তে তিনি জনগণ প্রধানমন্ত্রী মোদীর প্রতি আস্থা ও ভালোবাসায় পূর্ণ এবং ২০২৪ সালে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ-এর জন্য নির্বাচনে জয়লাভ করা খুব সহজ হবে দাবী করেন। তিনি আরও বলেন, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বিরোধী দলগুলোর নতুন জোটের নাম নিয়ে আপত্তি জানিয়েছেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token