উলফার নামে চাঁদাবাজির সন্দেহে আটক মহিলা উলফা-আই কমিউনিকেটর নয় : ক্যাপ্টেন রুমেল

Spread the love

তিনসুকিয়া : পুলিশ এনকাউন্টারে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ইউনাইটেড লিবারেশন ফ্রন্ট অফ আসাম-ইন্ডিপেনডেন্ট (উলফা-আই) এর সন্দেহভাজন যোগাযোগকারীর উপর গুলি চালায় বলে অভিযোগ।

সূত্রের খবর অনুসারে, এই অঞ্চলে লুকানো বিস্ফোরক খুঁজে বের করার জন্য তল্লাশি অভিযানের সময় এই ঘটনা ঘটে।

অভিযানের সময় পুলিশকে এড়াতে গিয়ে বাম পায়ে গুলিবিদ্ধ হয় জোড়হাটের জুমান বরা নামের ওই যুবক।

তিনসুকিয়ার মামোরানিতে ৮ কেজি ওজনের একটি বিস্ফোরক আবিষ্কৃত হয়েছে।

বর্তমানে জুমান বরা তিনসুকিয়ার একটি বেসামরিক হাসপাতালে চিকিৎসাধিন। বিষয়টি নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে বিভাগীয় কর্তৃপক্ষ।

এর আগে ২৩ জুলাই, নিষিদ্ধ সশস্ত্র বিদ্রোহী গোষ্ঠী প্রকাশ্যে আসামের মহাপরিচালক জিপি সিংকে হুমকি দিয়েছিল যে জাল এনকাউন্টার বন্ধ করতে, নয়তো রাজ্য ত্যাগ করা উচিত।

ভারতীয় সেনাবাহিনী এবং আসাম পুলিশের সৈন্যরা ডিব্রুগড়ে একজন মহিলাকে নিষিদ্ধ গোষ্ঠীর সাথে সন্দেহজনক সম্পর্কের অভিযোগে গ্রেপ্তার করার কয়েক ঘন্টা পরে এই হুমকি এসেছিল।

এক প্রেস বিবৃতিতে স্ব-শৈলীর ক্যাপ্টেন রুমেল অ্যাক্সম স্বাক্ষরিত উলফা-আই মিডিয়া বিভাগ বলেছেন, আমরা জানতে পেরেছি ডিব্রুগড় পুলিশ রবিবার তিনসুকিয়ার লাইপুলি থেকে উলফা-আই এর নামে চাঁদাবাজির সন্দেহে ৩ লক্ষ টাকা সহ এক মহিলাকে আটক করেছে।

আমরা স্পষ্ট করে বলতে চাই যে উলফা-আই-এর সঙ্গে মহিলার কোনও সম্পর্ক নেই, তাই দয়া করে উলফা-আই-এর নামে স্থানীয় বাসিন্দাদের হয়রানি করা বন্ধ করুন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token