পঞ্চায়েত নিৰ্ব্বাচন এবছরেই, ভোটার তালিকা খসড়া প্রকাশের বিজ্ঞপ্তি

Spread the love

শিলচর : কাছাড়ের জেলা আয়ুক্ত পঞ্চায়েত নির্বাচন-২০২৩ ইংরাজীর ভোটার তালিকার খসড়া প্রকাশের   বিজ্ঞপ্তি জারী করেছে।

সর্বসাধারণের জ্ঞাতার্থে জানানো হয়েছে যে পঞ্চায়েত নির্বাচন-২০২৩ ইংরাজীর খসড়া ভোটার তালিকা ২৪ নং কাছাড় জেলা পরিষদের সাতাশটি জেলা পরিষদ সমষ্টির ভোটদাতার জন্য প্রস্তুত করা হয়েছে।

১৯৯৫ ইংরাজী আসাম পঞ্চায়েত গঠন বিধির ১২(২) ধারা অনুসারে এবং ০১-০১-২৩ ইংরাজীর বিধানসভার ভোটার তালিকাকে ভিত্তি তারিখ ধরে রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশ ক্রমে এই তালিকা প্রস্তুত করা হয়েছে।

উক্ত খসড়া ভোটার তালিকা সরকারী কার্য্যালয় চলাকালীন সময়ে নিম্নোক্ত স্থান সমূহে পরিদর্শনের জন্য রাখা হয়েছে।

এছাড়া পঞ্চায়েত খসরা ভোটার তালিকায় নিজের নাম দেখার জন্য আসাম রাজ্যিক নির্বাচন আয়োগ-এর ওয়েবসাইটেও দেখা যেতে পারে।

এই ওয়েবসাইটটি হচ্ছে https://ermssec.assam.gov.in

খসড়া ভোটার তালিকা পরিদর্শনের স্থানগুলি হচ্ছে, জেলা আয়ুক্তের কার্যালয়, শিলচর,

সংশ্লিষ্ট পঞ্জিয়ন আধিকারীকের কার্যালয়, সংশ্লিষ্ট খণ্ড উন্নয়ন কার্যালয়, সংশ্লিষ্ট গাঁও পঞ্চায়েত কার্যালয়, সংশ্লিষ্ট ভোটগ্রহণ কেন্দ্র, এবং পঞ্চায়েত নির্বাচন শাখা, শিলচর।

ভোটার তালিকায় নাম অন্তর্ভুক্তির দাবি ও আপত্তি করা যাবে ২৮ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত। দাবি ও আপত্তির নিষ্পত্তির তারিখ হচ্ছে- আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত।

চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে আগামী ২৯ সেপ্টেম্বর শুক্রবার।

নাম অন্তর্ভুক্তির দাবী, আপত্তি ইত্যাদি নির্দিষ্ট ফর্মে নিয়োজিত আধিকারীকের কার্যালয়ে দাখিল করতে হবে। দাবী ও আপত্তি ইত্যাদি নিষ্পত্তির জন্য নিয়োজিত আধিকারীকের তালিকা এবং শুনানী গ্রহণ কেন্দ্রের তথ্য সংশ্লিষ্ট গাঁও পঞ্চায়েত সচিবের কাছে পাওয়া যাবে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token