ফোনে আশাকর্মীর চাকরী কেড়ে নেওয়ার হুমকি! হাসপাতালের সিস্টার ইনচার্জের বিরুদ্ধে এসডিএমওকে ডেপুটেশন   

Spread the love

অমৃত পাল, কাঞ্চনপুর : কাঞ্চনপুরের আশা কর্মীর স্বামীর মোবাইলে ফোন করে চাকরি কেড়ে নেওয়ার হুমকি দিয়ে সংবাদ শিরোনামে উঠে এলেন মহকুমা হাসপাতালের সিস্টার ইনচার্জ লালরেমরুতি ভৌমিক।

এক প্রসূতি মায়ের পরিবারের সূত্রে জানা যায়, কিছুদিন পুর্বে প্রসূতির ডেলিভারি করে পরিবারের কাছ থেকে টাকা নেন কাঞ্চনপুর মহকুমা হাসপাতালের ওই সিস্টার ইনচার্জ।

 কিছুদিন পর ওই প্রসূতির শাশুড়ি কাঞ্চনপুর মহাকুমার এসডিএমও-এর কাছে টাকা নেওয়ার লিখিত অভিযোগ করেন।

এতেই এলাকার আশাকর্মী হিমানী নাথের স্বামীর মোবাইল ফোন করে চাকরী কেড়ে নেওয়ার হুমকি দেন হাসপাতালের সিস্টার ইনচার্জ লালরেমরুতি ভৌমিক।

এই হুমকির পর কাঞ্চনপুরের আশাকর্মীরা শনিবার এসডিএমও-এর সঙ্গে দেখা করে ডেপুটেশন দিয়ে উপযুক্ত তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবী জানান।

পরে আশা কর্মীরা সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে জানান, যে ঘটনাটি বর্তমানে সংঘটিত হয়েছে তা আগামী দিনে তাদের সাথেও হতে পারে।

তাই এমন ঘটনা যাতে আগামীদিনে না হয় তার জন্যই তারা একসাথে মিলিত হয়ে এসডিএমওকে ডেপুটেশন দিয়েছেন।

আশা কর্মীরা আরও বলেন কাঞ্চনপুর মহকুমার এসডিএমও যদি সঠিক পদক্ষেপ না নেন তাহলে আগামীদিনে তারা বৃহত্তর আন্দোলনে যাবেন।

এদিকে সূত্রের খবর অনুযায়ী জানা যায় যে কাঞ্চনপুর মহকুমা হাসপাতালে প্রসূতি মায়েদের পরিবারের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ আগেও আরও কয়েকবার উঠে।

কিন্তু কাঞ্চনপুর মহকুমার এসডিএমও প্রতিনিয়তই নিরব ছিলেন, তবে এবার তারা দেখবেন তিনি কি ব্যবস্থা গ্রহণ করেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token