কি করে সাহস পেল? কাঞ্চনপুর অফিস পাড়ায় দুঃসাহসিক চুরি কাণ্ডের পর প্রশ্নের মুখে প্রশাসন  

Spread the love

অমৃত পাল, কাঞ্চনপুর : কাঞ্চনপুরের এক শিক্ষকের বাড়িতে সংঘটিত দুঃসাহসিক চুরিকাণ্ড। সেন্ট্রো গাড়ি সহ ঘর থেকে বেশ কিছু সামগ্রী নিয়ে যায় চোরের দল।

কাঞ্চনপুর মহকুমা শাসকের কার্যালয় থেকে মাত্র পাঁচশ মিটার দূরে ডাকবাংলো সংলগ্ন এলাকার বাসিন্দা ভাগ্যেশ্বর নাথ-এর ঘরে হয়েছে এই চুরি।

শিক্ষকে ভাগ্যেশ্বর নাথ ঘরে তালা ঝুলিয়ে রাজস্থানে ছেলের এখানে ঘুরতে গিয়েছেন, কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়েছে চোরের দল।

জানাগেছে গতকাল রাতে ঘরের তালা ভেঙ্গে মূল্যবান জিনিসপত্র সহ TR 02 D 0351 নম্বরের একটি সেন্ট্রো গাড়ি নিয়ে পালিয়ে যায় চুর।

আজ সকালে প্রতিবেশীরা দেখতে পান বাড়ির গেইটের তালা ভাঙ্গা ও বাড়িতে থাকা গাড়িটিও নেই।

পরে প্রতিবেশীরা রাজস্থানে থাকা শিক্ষক ভাগ্যেশ্বর নাথকে ফোন করে বিষয়টি জানালে তিনি দশদা এলাকায় থাকা তার ভাইকে ফোন করেন।

তিনি আসার পর খবর পেয়ে ছুটে আসে পুলিশ, ভিড় জমান এলাকার মানুষ। 

দেখা যায় বাড়ির গেটের তালা ভাঙ্গা ও সেন্ট্রো গাড়িটিও নেই, এরপর ঘরের গ্রিলেরও তালা ভাঙ্গা অবস্থায় থাকতে দেখা যায়।

ঘরে প্রবেশ করার পর দেখা যায় জিনিসপত্র সব এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে, পুলিশ এই ঘটনার পর চুর ধরতে তদন্ত শুরু করেছে।

কিন্তু কাঞ্চনপুর অফিস পাড়ায় এরকম চুরির ঘটনায় স্বাভাবিক কারনেই প্রশাসনকে জনগণের বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে, তাই তাদের মুখে কুলুপ।

কাঞ্চনপুর এসডিএম-এর কাছে সাংবাদিকরা এব্যাপারে প্রশ্নের জবাব চাইলে ক্যামেরার সামনে মুখ খুলতে নারাজ।

স্থানীরা জানাগেছে এই এলাকায় প্রায়ই চুরি কান্ড ঘটে, কিন্তু প্রশাসন আজ পর্যন্ত কোন চোরকে ধরতে পারেনি। তবে এই চুরির ঘটনার পর সবার চোখ এখন প্রশাসনের দিকে, পুলিশ কি চুরি হওয়া গাড়িটি উদ্ধার করতে পারবে না অন্য আরও দশটি ঘটনার মত ব্যর্থ হবে?

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token