করিমগঞ্জ অখণ্ড মণ্ডলীর সভায় শ্রীশ্রী বাবামনির আদর্শ প্রচারে গতি আনার সিদ্ধান্ত

Spread the love

করিমগঞ্জ, ১৮ অক্টোবর :  করিমগঞ্জ জেলা অখণ্ড সংগঠনের এক সভা  করিমগঞ্জ অখণ্ড মণ্ডলীতে অনুষ্ঠিত  হয় রবিবার। প্রেমধ্বনির মাধ্যমে সভার কাজ শুরু হয়।

 জেলা সভাপতি চিন্ময় নাথের পৌরহিত্যে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি দক্ষিণ সম্মিলিত অখণ্ড সংগঠনের সম্পাদক ও জেলার বিশিষ্ট কর্মকর্তারা শ্রীশ্রী স্বামী স্বরূপানন্দ ও শ্রীশ্রী সংহিতা দেবীর প্রতিকৃতিতে মাল্যদান করেন।

 অখণ্ড সংহিতা থেকে নির্বাচিত অংশ পাঠ করেন সেবাদল কর্মী মনীষা পুরকায়স্থ। তারপর বিশ্বের কল্যাণার্থে ২ মিনিট নীরব নামজপের পর উদ্বোধনী সঙ্গীত পরিবেশিত করেন অখণ্ড মণ্ডলীর সেবক-সেবিকারা।

   জেলা সম্পাদক বিমল রায় বিগত সভার কার্যবিবরণী পাঠ করে গত বছর ৩১ অক্টোবর থেকে তিনি দায়িত্বভার গ্রহণ করার পর কী কী কাজ করতে পেরেছেন, তার খতিয়ান তুলে ধরে আগামীতে সংগঠনের কাজে আরোও গতি আনতে সর্বস্তরের কর্মীদের প্রতি আহ্বান জানান।

স্বাগত বক্তব্য রাখেন মণ্ডলী সম্পাদক রামেন্দ্র পুরকায়স্থ। এরপর বিভিন্ন এলাকা থেকে আগত সভাপতি-সম্পাদকরা নিজেদের বক্তব্য তুলে ধরেন।

আগামী দিনগুলিতে শ্রীশ্রী বাবামণির আদর্শ প্রচারের কথা মাথায় রেখে সংগঠনের কাজে গতি আনতে সবার প্রতি আহ্বান জানান তারা।

   করিমগঞ্জ সেবাদলের প্রতিষ্ঠাতা মিহির পুরকায়স্থ ১৯৭৮ সালে স্থাপিত হওয়া সেবাদলের বিভিন্ন কার্য প্রণালীর ইতিহাস তার বক্তব্যে তুলে ধরেন।

এরপর প্রধান অতিথি দক্ষিণ অসম সম্মিলিত অখণ্ড সংগঠনের সম্পাদক অমিতাভ দেব শ্রীশ্রী দাদামণির বেশ কিছু নির্দেশ নিয়ে আলোচনা প্রসঙ্গে জেলায় এ ধরণের সভা সার্থক রূপায়ণে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। সভা চলাকালিন সেবাদল কর্মী স্বরূপা নাথ ও শিশুশিল্পী প্রিয়াঙ্কা দাস চৌধুরী একক স্বরূপানন্দ সঙ্গীত পরিবেশন করে। তবলায় ছিলেন যথাক্রমে সৌম্যভূষণ ও ধ্রুবজ্যোতি দেব। অখণ্ড সঙ্গীতের মাধ্যমে সভার কাজ শেষ হয়।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token