শিলচরে কেবিনেট মিটিং বর্জ্য ব্যবস্থাপনা খতিয়ে দেখতে শহরের রাস্তায় জেলাশাসক রোহন কুমার ঝা

Spread the love

শিলচর ২১ নভেম্বর : শিলচর শহরের বর্জ্য নিষ্কাশন ব্যবস্থায় গতি এনে শহরকে আরো পরিষ্কার-পরিচ্ছন্ন করে তোলার অঙ্গ হিসাবে সোমবার জেলাশাসক শহরের কয়েকটি রাস্তা পরিদর্শন করেন।

 জেলাশাসক রোহন কুমার ঝা সোমবার ডিডিসি রাজীব রায় ও পুরসভার এক্সিকিউটিভ অফিসার আশুতোষ ডেকাকে নিয়ে শহরের উকিলপট্টি, নরসিংতোলা দিঘী, নাজিরপট্টি, হাসপাতাল রোড, রাঙ্গিরখাড়ি বাজার, সোনাই রোড, হাইলাকান্দি রোড, মেডিকেল পয়েন্ট, মেহেরপুর, ন্যাশনাল হাইওয়ে হয়ে চিরকান্দি পর্যন্ত রাস্তার বর্জ্য ব্যবস্থাপনা খতিয়ে দেখেন।

তিনি রাঙ্গির খালে জলের প্রবাহে ব্যাঘাত করা বর্জ্য নিষ্কাশনের ব্যবস্থাপনা ও খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সফর সঙ্গী জিডিসি রাজিব রায় ও আশুতোষ ডেকাকে নির্দেশ দেন।

এক্সিকিউটিভ অফিসার ডেকা জানান আসন্ন কেবিনেট মিটিং এর পরিপ্রেক্ষিতে বর্জ নিষ্কাশনের জন্য বেশ কয়েকটি সাফাই কর্মীর বিশেষ দল গঠন করা হয়েছে।

এরা ২৪ ঘণ্টা সাফাইয়ের কাজে সক্রিয় থাকবে। পাশাপাশি শহরের পূর্ত সড়ক মেরামতির কাজও জারি থাকবে।

এছাড়া বিভিন্ন মনীষীদের মূর্তিতেও পেইন্টিং কাজ দ্রুত শেষ করা হবে।

 জেলাশাসকের সোমবারের শহর পরিদর্শনকালে শহরের বিবাহ ভবন গুলির আবর্জনা নিষ্কাশন ব্যবস্থাপনাও খতিয়ে দেখেন  হয়।

এদিকে সোমবার শহরে ফুটপাত দগলমুক্ত করতে মাইকিং জারি রাখা হয়েছে। মাইকিং করে শহরের ফুটপাতগুলির অস্থায়ী এবং অবৈধ ব্যবসায়ীদেরকে ফুটপাত থেকে তাদের ব্যবসার সামগ্রী অবিলম্বে সরিয়ে নিতে জেলা প্রশাসন থেকে জানিয়ে দেওয়া হয়েছে।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token