শিলচরে ২১ জানুয়ারি ‘অন্বেষা মিউজিক্যাল নাইট’? আসছেন বলিউড ও টলিউড খ্যাত ফিল্ম প্লেব্যাক সিঙ্গার

Spread the love

শিলচর,১৭ জানুয়ারি : দীর্ঘ দিন পর শিলচরে মনমাতানো মিউজিক্যাল নাইট  অনুষ্ঠিত হবে। বলিউড ও টলিউড খ্যাত কলকাতার ফিল্ম প্লেব্যাক সিঙ্গার অন্বেষা দত্তগুপ্ত  শিলচরে গান গাইতে আসছেন।

আগামী ২১ জানুয়ারি রবিবার শিলচরের রাজীব ভবনে ‘অন্বেষা মিউজিক্যাল নাইট’ লাইভ-ইন-কনসার্ট অনুষ্ঠিত হবে।

শিলচরের একটি ক্যাবল চ্যানেল সিএনএন ও  মন্দিরা স্টুডিওর উদ্যোগে ওইদিন সন্ধ্যা ৫.৩০ টায় অন্বেষা মিউজিক্যাল নাইট শুরু হবে।

সোমবার শিলচরে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে সিএনএন এর ম্যানেজিং ডিরেক্টর একথা জানিয়েছেন। অন্বেষা একজন চলতি প্রজন্মের সঙ্গীতশিল্পী- হিন্দি, বাংলা, কন্নড়, তামিল, মারাঠি এবং অন্যান্য ভারতীয় ভাষায় গান পরিবেশন করেন।

মাত্র তেরো বছর বয়সে তিনি প্রথম রিয়েলিটি শো আমুল স্টার ভয়েস অফ ইন্ডিয়ার ছোটে উস্তাদ- অনুষ্ঠানে মন মাতিয়ে দেন।

ওইদিন  উদ্বোধনী অনুষ্ঠানে বরাক উপত্যকার ছয় প্রথিতযশা শিল্পীকে সংবর্ধনা জানানো হবে। তাঁরা হলেন শিলচরের বিশিষ্ট শিল্পী সুজিত কুমার দাস, চেনকং কাবুই, শিবাণী ব্রহ্মচারী, মৈত্রয়ী দাম, করিমগঞ্জের রঞ্জিত চৌধুরী ও হাইলাকান্দির বিজয় নাথ।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, শিলচরের বিভিন্ন সংগঠন প্রতিবছর নানান সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেন, কিন্তু বিগত দুবছর  কোভিড পরিস্থিতির জন্য বড় ধরণের কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান সম্ভব হয়ে ওঠেনি।

এরজন্য নতুন বছরের শুরুতে শিলচরবাসীর জন্য অন্বেষা মিউজিক্যাল নাইট নিবেদন করতে চাইছেন তাঁরা।

সাংবাদিক বৈঠকে অনুষ্ঠানের কোর্ডিনেটর সৌমিত্র দত্ত, মন্দিরা স্টুডিওর কর্ণধার রাজীব পোদ্দার, চিফ অ্যাডভাইজর শংকর দাস, কোর্ডিনেটর আশীষ চক্রবর্ত্তী বক্তব্য রাখেন।

 সৌমিত্র জানান, রিয়েলিটি শো থেকে আবির্ভূত হওয়া সেরা গায়িকা অন্বেষা মিউজিক্যাল নাইট নিশ্চয় একটি চমকপ্রদ অনুষ্ঠান হবে।

অনুষ্ঠান উপভোগ করার জন্য সামান্য প্রবেশ মূল্য রাখা হয়েছে, অনুষ্ঠানের খরচ বাদ দিয়ে বাকি অর্থ সেবামূলক প্রতিষ্ঠানে দান করা হবে।

প্রবেশ পত্র শিলচরের নাজির পট্টির ভাগবতী স্টোর, প্রেমতলার নন্দনস, সেন্ট্রাল রোডের  বিচিত্রা স্টুডিও, বরাক মার্কেটের  প্রমিলা স্টোর, তারাপুরের সরলা ভান্ডার, শিলঙপট্টির ফার্নিচার ওয়াল্ড, কলেজ রোড গোপাল ডায়েরি, ক্যাপিটাল ডায়গনিস্ট সেন্টারে পাওয়া যাবে।

 রাজীব পোদ্দার জানান, বদরপুরের মন্দিরা স্টুডিও সঙ্গীত জগতে বেশ সুনামের সহিত কাজ করে যাচ্ছে এবং বিভিন্ন শিল্পীর সঙ্গীত পরিবেশন করে জনপ্রিয়তা লাভ করেছে। ইউটিউব চ্যানেলে রিলিজ হওয়া সঙ্গীত দর্শকদের আকর্ষিত করতে সক্ষম হয়েছে।

চিফ অ্যাডভাইজর শংকর দাস অনুষ্ঠান উপভোগ করার জন্য সাংস্কৃতিক প্রেমিদের আহ্বান জানিয়েছেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token