আগরতলায় কংগ্রেস কর্মীদের উপর বিজেপি সমর্থকদের হামলা, যুব কংগ্রেস সভাপতি সহ আহত ৮

Spread the love

আগরতলা, ১ নভেম্বর : মঙ্গলবার আগরতলায় বিজেপি সমর্থকদের সঙ্গে সংঘর্ষে ছয় কংগ্রেস কর্মী সহ অন্তত আটজন আহত হয়েছেন।

প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত ইন্দিরা গান্ধীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগরতলার জিবি বাজার এলাকায় রাস্তায় গরিব ও গৃহহীন লোকদের খাদ্য সামগ্রী বিতরণ করার সময় অন্তত ১০ থেকে ১৫ জন বিজেপি সমর্থক কংগ্রেস সদস্যদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।

আহত কংগ্রেস কর্মীরা হলেন দেবাশীষ সাহা, সুনির্মল চক্রবর্তী, বিপ্লব ঘোষ, সঞ্জীব দেব, লিপিকা রুদ্ধপাল, রূপা রায় দাস, প্রতিমা মল্লিক এবং প্রিয়াঙ্কা দে।

আগরতলা যুব কংগ্রেসের সভাপতি দেবাশীষ সাহাকে বিজেপি সমর্থকরা ছুরি দিয়ে আঘাতে রক্তাক্ত হয়ে পড়েন।

জানাগেছে, বিজেপির দুষ্কৃতীরা মহিলা কংগ্রেস কর্মীদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং রাস্তায় ফেলে লাঠি দিয়ে আঘাত করে।

তারা কংগ্রেস কর্মীদের গাড়ি, বাইক এবং মিউজিক সিস্টেমও ভাঙচুর করে। পরে বিজেপি সমর্থকরা ইন্দ্রনগরে কংগ্রেস অফিসে ভাঙচুর চালায়।

বিজেপি সমর্থকদের হামলায় গুরুতর আহত আগরতলা ব্লক কংগ্রেস সভাপতি মানিক চক্রবর্তীও।

ঘটনার পর স্থানীয় লোকজন বিজেপি সমর্থকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ইন্দ্র নগর এলাকায় রাস্তা অবরোধ করেন।

কংগ্রেস অফিস ও কর্মীদের উপর হামলাকারী বিজেপি সমর্থকদের আটকাতে পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ। ত্রিপুরা যুব কংগ্রেসের সভাপতি রাখু দাস অভিযোগ করেছেন যে আগরতলা মন্ডল যুব মোর্চার সভাপতি অরিন্দম চক্রবর্তীর নেতৃত্বে বিজেপি সমর্থকরা এই হামলা চালিয়েছে।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token