আগরতলায় গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে বিজেপি সরকারের বিরুদ্ধে ডিওয়াইএফআই ও টিওয়াই-র বিশাল সমাবেশ

Spread the love

আগরতলা, ১৬ নভেম্বর: ডেমোক্র্যাটিক ইয়ুথ ফেডারেশন অফ ইন্ডিয়া এবং উপজাতি যুব ফেডারেশন বুধবার আগরতলায় ত্রিপুরায় চাকরি সৃষ্টি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে এক বিশাল সমাবেশ করেছে।

সিপিআই-এম-এর যুব শাখা ৪ দফা দাবিতে রাস্তায় নেমেছে।

আন্দোলনকারীরা রাজ্যের ক্ষমতাসীন বিজেপি সরকারের অধীনে থাকা পুলিশ প্রশাসনকে চাকরির দাবিতে বিক্ষোভকারী  বেকারদের উপর অত্যাচার বন্ধ করার দাবি জানিয়েছে।

তাদের দাবিগুলোর মধ্যে রয়েছে, অবিলম্বে শিক্ষা, স্বাস্থ্য এবং অন্যান্য সরকারি দফতরের শূন্য পদগুলি পূরণ করা, জেআরবিটি গ্রুপ-সি ও গ্রুপ-ডি-র ফলাফল প্রকাশ সহ সমস্ত সরকারি বিভাগে স্থায়ী নিয়োগ দেওয়া।

রাজ্য ডিওয়াইএফআই সভাপতি পলাশ ভৌমিক সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমরা বিভিন্ন সময় চাকরির দাবিতে আন্দোলনরত বেকারদের উপর পুলিশের বর্বরতা লক্ষ্য করেছি। এটা আর সহ্য করা যাবে না, অবিলম্বে বন্ধ করতে হবে।

বিজেপি পুলিশ যন্ত্র ব্যবহার করে বেকারদেরকে তাদের গণতান্ত্রিক অধিকারের জন্য আন্দোলন আটকাতে পারে না তিনি ক্ষোভ প্রকাশ করেন।

পলাশ ভৌমিক বলেন, রাজ্যে বিজেপির শাসনে গণতন্ত্র হুমকির মুখে। বামেরা রাজ্যের বেকার ও সাধারণ মানুষের অধিকার আধায়ের জন্য লড়াই চালিয়ে যাবে বলেও দৃঢ়তার সঙ্গে জানিয়ে দেন।  

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token