হাইলাকান্দি জেলায় সাতজন মন্ত্রীর রিভিউ, সরজমিন দেখলেন উন্নয়ন প্রকল্পের কাজ

Spread the love

ছবি : মন্ত্রী অশোক সিং হল হাইলাকান্দিতে রিভিউ মিটিং করছেন সোমবার।

হাইলাকান্দি ২৮ নভেম্বর : রাজ্য সরকারের সাতজন মন্ত্রী সোমবার হাইলাকান্দি জেলার বিভিন্ন বিভাগের সরকারি কাজকর্মের রিভিউ বৈঠক করলেন।

পাশাপাশি মন্ত্রীরা জেলার উন্নয়নমূলক প্রকল্প গুলি সরজমিনে খতিয়ে দেখেন সোমবার।

শিলচরে রাজ্য মন্ত্রিসভার প্রথমবারের মতো অনুষ্ঠেয় মঙ্গলবারের কেবিনেট বৈঠকের প্রাক্কালে রাজ্য সরকারের বর্তমান নিয়ম অনুসারে উপত্যকার অন্য দুই জেলার উন্নয়নমূলক কাজকর্ম খতিয়ে দেখার অংশ হিসেবে এই সাতজন মন্ত্রী সোমবার হাইলাকান্দি জেলা পরিদর্শন করেন।

মন্ত্রী নন্দিতা গারলুসা হাইলাকান্দি তে বিভাগীয় প্রকল্প নিয়ে আলোচনা করছেন ডিসির সঙ্গে

এরপর মন্ত্রীরা প্রশাসন এবং সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের সঙ্গে পৃথক পৃথক বৈঠকে জেলা সদরে মিলিত হন।

আবাসন নগর পরিক্রমা এবং জলসেচ মন্ত্রী অশোক সিংহল হাইলাকান্দি জেলা সফর করে পুরসভার সভাকক্ষে প্রশাসনের আধিকারিকদের সঙ্গে এক বৈঠকে মিলিত হন।

পঞ্চায়েত, গ্রাম উন্নয়ন, পিএইচ ই, খাদ্য ও অসামরিক সরবরাহ মন্ত্রী রঞ্জিত কুমার দাস জেলা পরিষদের সভাকক্ষে জেলার উন্নয়ন মূলক প্রকল্পগুলির কাজকর্ম খতিয়ে দেখেন।

অর্থ ও সমাজকল্যাণ মন্ত্রী অজন্তা নেওগ জেলা সফর করে জেলা শাসকের সভাকক্ষে বিভাগীয় আধিকারিকদের সঙ্গে বৈঠকে মিলিত হন।

স্বাস্থ্য ও বিজ্ঞান প্রযুক্তি মন্ত্রী কেশব মহন্ত জেলা শাসকের সভাকক্ষে জেলার প্রকল্প নিয়ে আলোচনা করেন।

মন্ত্রী কেশব মহন্ত হাইলাকান্দিতে বিভাগীয় প্রকল্প খতিয়ে দেখছেন

শিক্ষা ও সমতল জনজাতি এবং অনগ্রসর শ্রেণী উন্নয়ন মন্ত্রী রণোজ পেগু কাটলীছড়া রাজস্ব চক্র আধিকারিকের কার্যালয়ে রিভিউ মিটিংয়ে মিলিত হন।

রাজস্ব, দুর্যোগ, খনিজ মন্ত্রী যোগেন মোহন লালামুখ চা বাগানে প্রস্তাবিত অমৃত সরোবর প্রকল্পের জায়গা পরিদর্শন করেন এবং লালা সার্কেল অফিসে রিভিউ মিটিং করেন।

মন্ত্রী যোগন মোহন লালা মুখ চা বাগানে প্রস্তাবিত অমৃত সরোবর প্রকল্পের স্থান পরিদর্শন করছেন।

 ‌শক্তি সমবায় জনজাতি বিশ্বাস এবং সংস্কৃতি মন্ত্রী নন্দিতা গারলুসা এপিডিসিএল এর কর্মকর্তাদের সঙ্গে জেলা শাসকের কার্যালয়ে জেলার বৈদ্যুতিকরণ খতিয়ে দেখেন।

বৈঠকগুলিতে অন্যান্যদের মধ্যে দুই বিধায়ক জাকির হোসেন লস্কর, নিজাম উদ্দিন চৌধুরী এবং বিধায়ক সুজাম উদ্দিন লস্করের প্রতিনিধি অংশ নেন। এছাড়া জেলাশাসক নিসর্গ হিবরে, ডিডিসি আর কে লস্কর জেলা পরিষদের সিইও জয়দীপ শুক্লা বিজেপি জেলা সভাপতি স্বপন ভট্টাচার্য অন্যান্যদের মধ্যে অংশ নেন।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token