পুলিশ-সিআরপিএফ-এর যৌথ অভিযানে নগাঁও জেলা শহরে জব্দ ৪০০ কেজি গাঁজা : গ্রেপ্তার-১

Spread the love

নগাঁও, আসাম, ৩ সেপ্টেম্বর, শনিবার : আসাম পুলিশ এবং সিআরপিএফ যৌথ অভিযান চালিয়ে শুক্রবার নগাঁও জেলায থেকে ৪০০ কেজি গাঁজা জব্দ ও  এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে।

আটক ব্যক্তির নাম হাসান আলী। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ এবং সিআরপিএফ-এর জওয়ানরা নগাঁও শহরে অভিযান চালায় এবং হাসান আলীর মালিকানাধীন একটি বাড়ি থেকে গাঁজা বাজেয়াপ্ত করে।

নগাঁও জেলার পুলিশ সুপার লীনা ডলি জানিয়েছেন যে হাসান আলি নাগাল্যান্ডের ডিমাপুর থেকে মাদকদ্রব্য নিয়ে এসে নগাঁও জেলায় বিতরণ করেছিল।

আজ নগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে হাসান আলীর বাড়ি থেকে প্রায় ৪০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার, আসাম পুলিশ ১২ লক্ষ টাকা মূল্যের বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করেছে এবং করিমগঞ্জ জেলায় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গোপন সুত্রের ভিত্তিতে করিমগঞ্জ ডিএসপি গীতার্থ দেব শর্মার নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে জেলার ভাঙ্গা এলাকায় একটি চার চাকার গাড়ি আটক করে ১৩১ গ্রাম হেরোইন ও তিন প্যাকেট ইয়াবা উদ্ধার করে।

পুলিশ গাড়িটি জব্দ করেছে এবং আহমেদুর রহমান ও কাজী আলাউদ্দিন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

করিমগঞ্জ জেলার ডিএসপি গীতার্থ দেব শর্মা জানান, হাইলাকান্দি জেলার কিছু মাদক ব্যবসায়ী করিমগঞ্জের দিকে মাদক নিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায়।

অভিযানে পুলিশ ১৩১ গ্রাম হেরোইন এবং ৩ প্যাকেট ইয়াবা ট্যাবলেট সহ ১০টি সাবান কেস জব্দ করা হয়েছে যার বাজার মূল্য প্রায় ১২ লক্ষ টাকা হবে বলে আনুমান।

এই ঘটনায় জড়িত পুলিশ দুই মাদক ব্যবসায়ীকেও গ্রেপ্তার করেছে বলে ডিএসপি গীতার্থ দেব শর্মা জানান। এর আগে গত 2 আগস্ট, সিআরপিএফ এবং আসাম পুলিশ যৌথ অভিযান চালিয়ে আসামের কার্বি আংলং জেলা থেকে ১৫ কোটি টাকার মাদকদ্রব্য জব্দ করেছিল। অভিযানে তিন মাদক পাচারকারীকেও আটক করা হয়েছে।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token