রাজ্যের চার জেলার বিলুপ্তি! সরকারি সিদ্ধান্ত বাতিল করুন : মেহবুব    

Spread the love

মোস্তাফা এ মজুমদার, হাইলাকান্দি, ৪ ডিসেম্বর : বরাকের তিন জেলার সিমানা রদবদল না করে নতুনভাবে উপত্যকায় আরও দুটি জেলা গঠনের দাবিইয়েছে  তৃণমূল কংগ্রেস।  

সম্প্রতি রাজ‍্যের চারটি জেলার বিলুপ্তি ক‍রনের সরকারি সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে হাইলাকান্দি জেলা যুব তৃণমূল কংগ্রেসে এই সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়েছে।

আজ হাইলাকান্দিতে এক সাংবাদিক সম্মেলন করে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মেহবুব আহমদ লস্কর।

তিনি বলেন, দেশের সংবিধান অনুযায়ী এমনিতেই ২০২৬ সালে সমগ্ৰ ভারতে সমষ্টি পুনঃনির্ধারন করা হবে, কিন্তু নির্ধারিত সময়ের তিন বছর পূর্বে হঠাৎ করে রাজ‍্য সরকারের এই সিদ্ধান্ত অত্যন্ত নিন্দনীয়।

সরকার জনসাধারণের জলন্ত সমস্যার দিকে না তাকিয়ে শুধুমাত্র ভোটের রাজনীতি করছে বলে মন্তব্য করেন হাইলাকান্দি তৃণমূল কংগ্রেসের মেহবুব আহমদ লস্কর।

তিনি এসব রাজনীতি বন্ধ করে রাজ‍্যের উন্নয়নের লক্ষ্যে বেকার সমস্যা সহ বিভিন্ন সমস্যা সমাধানে অসমের মূখ্যমন্ত্রী ড০ হিমন্ত বিশ্বশর্মাকে পরামর্শ দেন।

এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ নাথ, হাইলাকান্দি ব্লক সভাপতি আলিম উদ্দিন বড়ভূইয়া ও উপসভাপতি  নিশীথ কুমার।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token