আমাকে হত্যার নতুন ষড়যন্ত্র! পিছনে জারদারির হাত : পিটিআই প্রধান ইমরান

Spread the love

ইসলামাবাদ, ২৭ জানুয়ারি : পিটিআই প্রধান ইমরান খান শুক্রবার দাবি করেছেন, প্রাক্তন রাষ্ট্রপতি তথা পিপিপি সহ-চেয়ারম্যান আসিফ আলী জারদারি তাকে হত্যার নতুন চক্রান্ত করে একটি সন্ত্রাসী দলকে অর্থ দিয়েছিলেন।

টেলিভিশন ভাষণে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান বলেছেন যে, তাকে ক্ষমতাচ্যুত করার সাথে সাথে তাকে হত্যা করারও  পরিকল্পনা করা হয়েছিল।

ইমরান বলেন, এর আগে একটি জনসভায় আমি সমর্থকদের বলেছিলাম যে চারজন লোক রয়েছে যারা আমাকে হত্যা করার পরিকল্পনা করেছিল, কিন্তু  এই কথা প্রকাশ করার সাথে সাথে তারা পিছু হটে।

তিনি বলেন, এরপর ধর্মের নামে আমাকে নির্মূল করার জন্য প্ল্যান বি তৈরি করা হয়েছিল, যা ওয়াজিরাবাদে তার জীবনের উপর হামলার কথা উল্লেখ করেন।

 তবে আমি সেটাও জানতে পেরেছি এবং দুটি জনসভায় তাদের পরিকল্পনা প্রকাশ করেছি।

ওয়াজিরাবাদ হামলার কথা উল্লেখ করে তিনি বলেছিলেন যে এই ষড়যন্ত্রের পিছনের লোকেরা প্রায় সফল হয়েছিল, কিন্তু ঈশ্বর তাকে রক্ষা করেছেন।

এখন তারা তারা আরও একটি প্ল্যান সি তৈরি করেছে দাবি করে ইমরান বলেন এর পেছনে রয়েছে জারদারির হাত।

তিনি বলেন, জারদারির কাছে সীমাহীন দুর্নীতির অর্থ রয়েছে যে টাকা সে সিন্ধু সরকারের কাছ থেকে লুট করে নির্বাচনে ব্যবহার করে।

খাইবার পাখতুনখোয়া বা গিলগিট-বালতিস্তানের নির্বাচনই হোক না কেন, এমপিএ কেনার জন্য সে বেপরোয়াভাবে টাকা ছুড়ে দেয়।

তাকে হত্যার জন্য এই টাকা জারদারি একটি সন্ত্রাসী সংগঠনকে দিয়েছেন বলেও জানান পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান।

তার সহায়তাকারীরা এজেন্সির শক্তিশালী লোক বলেও দাবি করেন ইমরান। তিন দিক থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং তারা পরবর্তী হামলা করার জন্য পরিকল্পনা করেছে বলেও দাবি করেন ইমরান তিনি।

পিটিআই চেয়ারম্যান বলেছেন যে, জারদারি যাই হোক না কেন ওয়াজিরাবাদ হামলার সময়ের আঘাত থেকে সেরে উঠলেই তিনি রাস্তায় ফিরে আসবেন।

কিন্তু আমার কিছু হলে আমার জাতিকে জানতে হবে এর পেছনে কারা ছিল এবং জাতি আমার যাতে কখনো তাদের ক্ষমা না করে।

বক্তব্যের শুরুতেই ইমরান বলেন, পাকিস্তানের অর্থনীতির অবস্থা পাকিস্তানের জাতীয় নিরাপত্তাকে ঝুঁকির মধ্যে ফেলতে পারে।

পাকিস্তানকে এই শর্ত থেকে যারা বেইলআউট করবে মনে রাখবেন তারা মূল্য চাইবে। আন্তর্জাতিক মুদ্রা তহবিল মিশর এবং শ্রীলঙ্কাকে তাদের সৈন্য কমাতে বলেছে, এটি আমাদেরও করতে বলতে পারে।

প্রাক্তন প্রধানমন্ত্রী হুঁশিয়ারির সুরে বলেছেন, যে রুপির অবমূল্যায়ন, বৈদেশিক মুদ্রার রিজার্ভ হ্রাস এবং আকাশছোঁয়া মুদ্রাস্ফীতি কেবল জনগণকে নয়, পাকিস্তানের নিরাপত্তাকেও প্রভাবিত করবে।

ইমরান বলেন, আজ প্রত্যেক পাকিস্তানি নিরাপত্তা নিয়ে চিন্তিত, তবে যাদের পাকিস্তানে কোনো অংশ নেই তারা ছাড়া  আমিও এটি নিয়ে সবচেয়ে চিন্তিত। ইমরান পাকিস্তানের এই সংকটের জন্য বর্তমান সরকারকে দায়ী করেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token