পশুপালন ও পশুচিকিৎসার উন্নয়নে ব্লুপ্রিন্ট তৈরি করেছে সরকার : হিমন্ত

Spread the love

গুয়াহাটি, ২২ ফেব্রুয়ারি : এক লাখ সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি পূরণের পথে আরো এক ধাপ অগ্রগতি আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার।

আজ পশুপালন ও ভেটেরিনারি, মৎস্য, শিল্প, বানিজ্য ও জনস্বাস্থ্য বিভাগের ২১০ জনকে নিয়োগ পত্র প্রদান করেন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।

এ উপলক্ষে মুখ্যমন্ত্রী বলেছেন, এই নিয়োগ আসামের তরুণদের ১ লাখ সরকারি চাকরি দেওয়ার আমাদের প্রতিশ্রুতি পূরণের পথে আরো এক ধাপ কাছাকাছি চলে এসেছে।

যুবক-যুবতীদের এই নিয়োগের মাধ্যমে রাষ্ট্র গ্রামীণ অর্থনীতি ও এর সঙ্গে জড়িত সংশ্লিষ্টদের স্বাবলম্বী করবে বলে জানান তিনি।

সরকার পশুপালন ও পশুচিকিৎসা খাতের গুরুত্ব দিয়ে এর উন্নয়নে নতুন এক ব্লুপ্রিন্ট তৈরি করেছে বলেও জানান মুখ্যমন্ত্রী হিমন্ত।

পশু কল্যানে চিকিৎসা সুবিধা জোরদার করতে নতুন পশু চিকিৎসক পদ তৈরি করা হবে বলেও ঘোষণা করেন তিনি।

জনস্বাস্থ্য কারিগরি বিভাগ ও শিল্প, বাণিজ্য ও গণপ্রতিষ্ঠান বিভাগে আজকের এই 2১0 জন প্রার্থীর নিয়োগ হিন্দুস্থান পেপার কর্পোরেশন লিমিটেডের কর্মচারীদের চাকরি প্রধানের ক্ষেত্রে রাজ্য সরকারের দায়বদ্ধতা ফুটে উঠেছে।

অনুষ্ঠানে রাজ্য মন্ত্রিসভার সদস্য অতুল বরা, পরিমল শুক্লবৈদ্য, বিমল বরা, নন্দিতা গারলোসা, সঞ্জয় কিষাণ, যোগেন মোহন, সাংসদ কুইন ওজা সহ অন্যান্যরা উপস্থিত উপস্থিত ছিলেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token