আসামে শীঘ্রই তৃতীয়-চতুর্থ শ্রেনির ৪২,০০০ পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেবে সরকার : হিমন্ত

Spread the love

নিয়োগের পরিসংখ্যান বিভ্রান্তিকর : অখিল গগৈ

গুয়াহাটি, ৩০ মার্চ : আসাম সরকার এক লক্ষ কর্মসংস্থান তৈরির প্রতিশ্রুতি অনুযায়ী ২৯ মার্চ চতুর্থ এবং তৃতীয় শ্রেনির বিভিন্ন বিভাগে ৪২,০০০ পদে নিয়োগ ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছে।

নিয়োগ কমিশনের এক সভায় সভাপতিত্ব করার সময় মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা বলেছেন আমাদের এক লক্ষ কর্মসংস্থান তৈরির প্রতিশ্রুতি অনুসারে এই পদে নিয়োগ ঘোষণা করা হবে।

পরে তিনি সংবাদ মাধ্যমকে জানান, আসাম সরকার জনগণকে এক লাখ সরকারি চাকরি দেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ শুরু করেছে।  

তার আগে ১৪ মার্চ রাজ্যের অর্থমন্ত্রী অজন্তা নেওগ বলেছিলেন আগামী মে মাসে কমপক্ষে ৪০,০০০ নিয়োগ করা হবে।  

অর্থমন্ত্রী অজন্তা নেওগ বলেছেন রাজ্যে ইতিমধ্যেই ৪০,০০০ পদে নিয়োগ দেওয়া হয়েছে এবং  অবশিষ্ট শূন্যতাও শীঘ্রই পূরণ করা হবে।

অখিল গগৈ দাবি করেছেন, সরকার বিভিন্ন ফোরামে বিভ্রান্তিকর নিয়োগের পরিসংখ্যান প্রদান করছে এবং একই প্রার্থীদের বিভিন্ন পদের জন্য নির্বাচিত করা হয়েছে।

তিনি আরও বলেছেন, বিজেপি এক বছরে এক লক্ষ সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু তা করতে ব্যর্থ হয়েছে।

অন্যদিকে, সিপিআই(এম) বিধায়ক মনোরঞ্জ তালুকদারও মন্ত্রীর উত্তরে অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, বিজেপি প্রায় দুই বছর আগে ক্ষমতা গ্রহণ করেছে, কিন্তু তার প্রতিশ্রুতি পালন করতে ব্যর্থ হয়েছে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token