রোহিতের পক্ষে খেলা কঠিন, আরসিবি ম্যাক্সওয়েলকে ছাড়াই খেলবে

Spread the love

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বাই ইন্ডিয়ান্স প্লেয়িং ইলেভেন

স্পোর্টস ডেস্ক :  আইপিএল ২০২৩-এর পঞ্চম তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)-র মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই)।

দুই দলের মধ্যকার এই ম্যাচটি হবে আরসিবির হোম অর্থাৎ চিন্নাস্বামীর মাঠে। মুম্বাই ও বেঙ্গালুরুর চোখ থাকবে জয় দিয়ে মৌসুম শুরু করতে।

গত মৌসুমে ফাফ ডুপ্লেসির নেতৃত্বে বেঙ্গালুরু দ্বিতীয় কোয়ালিফায়ার পর্যন্ত যাত্রা করেছিল।

দলের পারফরম্যান্স চিত্তাকর্ষক হয়েছে এবং এই মরসুমেও আরসিবি কাগজে বেশ ভারসাম্যপূর্ণ দেখাচ্ছে।

এদিকে ফর্মে ফেরা বিরাট কোহলি বেঙ্গালুরুর জন্য সেরা খবর। আইপিএল ২০২৩-এ যদি কোহলিকে তার রঙে দেখা যায়, তবে ১৫ বছর ধরে চলমান প্রথম ট্রফির জন্য আরসিবির অপেক্ষা এবার শেষ হতে পারে।

ফাফ ডুপ্লেসির সঙ্গে ব্যাঙ্গালোরের হয়ে ওপেনিংয়ের দায়িত্ব সামলাতে পারেন ফিন অ্যালেন।

একই সঙ্গে বরাবরের মতো বিরাট কোহলির জন্য তিন নম্বর পজিশন ঠিক করা হবে। তবে প্রথম ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েল ও জশ হ্যাজলউডকে দেখাতে পারবে না ব্যাঙ্গালুরু।

দীনেশ কার্তিক আবার ফিনিশারের দায়িত্ব পাবেন। বোলিংয়ে বেঙ্গালুরুর নৌকা পার হওয়ার দায়িত্ব থাকবে হর্ষাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও ইংলিশ বোলার রিস টপলির কাঁধে।

একই সময়ে, রোহিতের দল গত মরসুমে মুখ থুবড়ে পড়ে এবং দলটি শেষ জায়গায় টুর্নামেন্ট শেষ করে।

এমন পরিস্থিতিতে, রোহিতের নেতৃত্বে আইপিএল ২০২৩-এ, মুম্বাই ইন্ডিয়ান্স গত মরসুম ভুলে এই বছর বড় ছিটকে পড়ার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে।

জসপ্রিত বুমরাহকে পুরো মৌসুমে পাওয়া যাবে না, যা দলের জন্য বড় ধাক্কা। অন্যদিকে, প্রাথমিক ম্যাচে অধিনায়ক রোহিত শর্মাকেও বিশ্রামে থাকতে দেখা যায়।

দলের লাগাম সামলাতে পারেন সূর্যকুমার যাদব।  তবে এই মৌসুমে দলের হয়ে বোলিং করতে দেখা যাবে জোফরা আর্চারকে।

একইসঙ্গে মুম্বাইয়ের জার্সিতে প্রথমবারের মতো আইপিএলে অভিষেক হতে দেখা যাবে ক্যামেরন গ্রিনকে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সম্ভাব্য প্লেয়িং একাদশ- ফাফ ডুপ্লেসি (সি), ফিন অ্যালেন, বিরাট কোহলি, মহিপাল লোমরর, দিনেশ কার্তিক, ডেভিড উইলি, শাহবাজ আহমেদ, হারশাল প্যাটেল, রিস টপলে, মোহাম্মদ সিরাজ, কর্ণ শর্মা।

মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ- রোহিত শর্মা (অধিনায়ক), ক্যামেরন গ্রিন, ইশান কিশান, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, টিম ডেভিড, হৃতিক শোকিন, জোফরা আর্চার, শামস মুলানি, পীযূষ চাওলা, কুমার কার্তিকেয়া, জেসন বেহরেনডর্ফ।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token