লোকসভা ও পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে হাইলাকান্দিতে দলকে মজবুত করতে কংগ্রেসের তৎপরতা

Spread the love

হাইলাকান্দি প্রতিনিধির রিপোর্ট, গণ আওয়াজ : আসন্ন লোকসভা ও পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দলের ভীত মজবুত করতে তৎপরতা চালাচ্ছে হাইলাকান্দি জেলা কংগ্রেস।

ইতিমধ্যে দলের সামাজিক মাধ্যম ও প্রচার বিভাগের পক্ষ থেকে ছয়জন ব্লক কো-অর্ডিনেটরের নামের তালিকা প্রদেশ কংগ্রেসের কাছে প্রেরণ করা হয়েছে।

আজ হাইলাকান্দি কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করে একথা জানান জেলা কংগ্রেসের সামাজিক মাধ্যম ও প্রচার বিভাগের চেয়ারম্যান কেনোয়ার হোসেন লস্কর।

তিনি বলেন, হাইলাকান্দি জেলা কংগ্রেসের সামাজিক মাধ্যম ও প্রচার বিভাগের কর্মকর্তারা অত্যন্ত নিষ্ঠার সঙ্গে দলের কাজ করে যাচ্ছেন এবং সামাজিক মাধ্যমে কংগ্রেস দলের প্রচার জোরদার চলছে।

সংবাদ মাধ্যমে বক্তব্য রাখেন জেলা কংগ্রেসের সামাজিক মাধ্যম ও প্রচার বিভাগের উপ-সভাপতি মোস্তাফা আহমদ বড়ভূইয়া।

তিনি বলেন, অসম প্রদেশ কংগ্রেস কমিটির নির্দেশে জেলা কংগ্রেসের সামাজিক মাধ্যম ও প্রচার বিভাগের পক্ষ থেকে ব্লক কো-অর্ডিনেটর হিসেবে অসম প্রদেশ কংগ্রেসের কাছে অনুমোদনের জন্য ছয়জনের একটি তালিকা পাঠানো হয়েছে।

এরমধ্যে রয়েছেন হাইলাকান্দি ব্লকে মেহবুব রাহমান চৌধুরী, সাউথ হাইলাকান্দি ব্লকে গুলে আহমদ লস্কর, আলগাপুর ব্লকে নজরুল হোসেন লস্কর, লালা ব্লকে মন্টু মজুমদার, কাটলিছড়া ব্লকে কনকন দাশ ও হাইলাকান্দি টাউন ব্লকে ইন্দ্রজিৎ বিশ্বাস।

এই ছয়জনের একটি তালিকা অসম প্রদেশ কংগ্রেস কমিটির কাছে প্রেরণ করা হয়েছে।

তাছাড়া সামাজিক মাধ্যমে দলের প্রচার নিষ্ঠার সঙ্গে পালন করতে অঙ্গীকার ব্যক্ত করেন বিভাগের উপ-সভাপতি মোস্তাফা আহমদ বড়ভূইয়া।

তিনি বলেন, ইন্দিরা আবাস বা প্রধানমন্ত্রী আবাস যোজনার সুবিধা প্রদানে পূর্বে উপযুক্ত হিতাধীকারী বাছাই করে ওয়েট লিষ্ট প্রস্তুত করা হয়েছিল এবং হিতাধীকারীরা ক্রমান্বয়ে সুবিধা লাভ করেছেন।

এভাবে অরুনোদয়ের সুবিধা প্রদানে উপযুক্ত হিতাধীকারী বাছাই করে তালিকা তৈরি করা হউক এবং ক্রমাম্বয়ে সুবিধা প্রধান করা হোক।

 কংগ্রেসের পক্ষ থেকে এ ব্যাপারে তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

বক্তব্য রাখেন জেলা কংগ্রেসের সেবাদলের চেয়ারম্যান তথা সামাজিক মাধ্যম ও প্রচার বিভাগের ইনচার্জ বাহারুল ইসলাম বড়ভূইয়া।

তিনি কংগ্রেস দলের প্রত‍্যেকটি বিভাগের কর্মকর্তাকে নিষ্ঠার সহিত দলের কাজ করার আহ্বান জানান। এদিনের সাংবাদিক বৈঠকে অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের সামাজিক মাধ্যম ও প্রচার বিভাগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ লস্কর, মিনহাজ উদ্দিন চৌধুরী, হাইলাকান্দি ব্লক সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী ও জসীম উদ্দিন চৌধুরী প্রমুখ।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token