জালুকবাড়িতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আসাম ইঞ্জিনিয়ারিং কলেজের ৭ ছাত্রের মৃত্যু! শোক মুখ্যমন্ত্রীর

Spread the love

গুয়াহাটি : গুয়াহাটির আসাম ইঞ্জিনিয়ারিং কলেজের অন্তত সাতজন শিক্ষার্থী শহরে সড়ক দুর্ঘটনায় মারা গেছে। আসাম ইঞ্জিনিয়ারিং কলেজের মৃত শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের ৭নম্বর হোস্টেলের বোর্ডার ছিলেন।

রোববার গভীর রাতে একটি বোলেরো পিকআপ ট্রাকের সঙ্গে একটি স্করপিও গাড়ির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

সন্দেহ করা হচ্ছে যে ছাত্র স্করপিও গাড়ি চালাচ্ছিল এবং সে মদ্যপানে ছিল। স্করপিও গাড়িটি দ্রুত গতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বোলেরো পিকআপ ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

অসমের গুয়াহাটির জালুকবাড়ি ফ্লাইওভারের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে।

আসাম ইঞ্জিনিয়ারিং কলেজের মৃত ছাত্ররা হলেন ইমন বড়ুয়া (ডিব্রুগড়), কৌশিক মোহন (শিবসাগর), অরিন্দম ভুওয়াল (গুয়াহাটি), নিওর ডেকা (গুয়াহাটির), উপাংশু শর্মা (নগাঁও), রাজকিরণ ভূঁইয়া (মাজুলি) এবং কৌশিক বড়ুয়া (মঙ্গলদৈ)।

প্রাথমিক তথ্য অনুযায়ী, দুর্ঘটনার সময় গাড়িতে ১০ জন ছিলেন এরমধ্যে সাতজন ঘটনাস্থলেই মারা যান এবং অন্য তিনজনকে গুরুতর অবস্থায় গুয়াহাটি মেডিকেল কলেজ ও হাসপাতালে (জিএমসিএইচ) নিয়ে যাওয়া হয়।

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাও এই ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, জালুকবাড়িতে সড়ক দুর্ঘটনায় তরুণ ও মূল্যবান প্রাণ হারিয়েছে।

তাদের পিতামাতা এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান আসামের মুখ্যমন্ত্রী। তিনি যোগ করেছেন যে জিএমসিএইচ-এর কর্মকর্তাদের সাথে কথা বলা হয়েছে, আহতদের সম্ভাব্য সব ধরনের চিকিৎসা সহায়তা দেওয়া হচ্ছে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token