ভাইরাল মণিপুরের দুই মহিলার নগ্ন ভিডিও! মণিপুরের মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি

Spread the love

ঝাড়খণ্ড : মনিপুরের দুই মহিলার নগ্ন ভিডিও ভাইরাল হওয়ার পর দেশজুড়ে তিব্র নিন্দার মধ্যেই বিজেপির মানসিকতা এবং চরিত্র প্রকাশের হুংকার দিল ঝাড়খণ্ডের ক্ষমতাসীন জেএমএম।   

জেএমএম মুখপাত্র বিনোদ কুমার পান্ডে বলেছেন বিক্ষোভের মাধ্যমে দল বিজেপির মানসিকতা এবং চরিত্র প্রকাশ করবে।

শুধু তাই নয় মণিপুরের মুখ্যমন্ত্রীর অবিলম্বে পদত্যাগও দাবী করেছেন।

তিনি স্পষ্ট করে বলেন আমাদের দল বিক্ষোভ করবে, রাজ্য জুড়ে কেন্দ্রীয় ও মণিপুর সরকারের কুশপুত্তলিকা পোড়াবে।

ঝাড়খণ্ডে ক্ষমতাসীন জেএমএমের মিত্র কংগ্রেসও উত্তর-পূর্বাঞ্চলের জাতিগত বিবাদ বিধ্বস্ত মনিপুরে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছে।

ঝাড়খণ্ড কংগ্রেসের সভাপতি রাজেশ ঠাকুর একটি সোশ্যাল মিডিয়া পোস্টে বলেছেন যে মণিপুরের ঘটনা গোটা দেশের জন্য বিব্রতকর এবং লজ্জাজনক।

মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংয়ের অবিলম্বে পদত্যাগ করা উচিত, বলেছেন রাজ্য মহিলা কংগ্রেসের সভাপতি গুঞ্জন সিনহা৷ এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবিও জানান তিনি।

মহিলা কংগ্রেসের সদস্যরা রাঁচিতে কেন্দ্র এবং মণিপুরে বিজেপি সরকারের বিরুদ্ধে তাদের আওয়াজ তুলে প্রতিবাদ মিছিল করে।

গত ৪ মে বুধবার শুট করা একটি ভিডিওতে মণিপুরের একটি যুদ্ধরত সম্প্রদায়ের দুই মহিলাকে নগ্ন করে  প্যারেড করা হয়েছে এবং কিছু লোক তাদের শ্লীলতাহানি করছে।

আজ পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে, প্রধান অভিযুক্ত যাকে ভিডিওতে দেখা গেছে। উল্লেখ্য যে ৩ মে রাজ্যে জাতিগত সহিংসতা শুরু হওয়ার পর থেকে ১৫০ জনেরও বেশি মানুষ প্রাণ হারিয়েছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token