বিশালগড় থানার এসআই নট্যের বিরুদ্ধে পুলিশ আধিকারিকে সাংবাদিকদের ডেপুটেশন  

Spread the love

বিশালগড় থানার এসআই প্রদীপ নট্যের অপকর্ম নিয়ে সাংবাদিকরা এবার দ্বারস্থ হলেন বিশালগড় মহকুমা পুলিশ আধিকারিক পান্নালাল সেনের।

হাবিলদার থেকে পদোন্নতি পাওয়া এএসআই প্রদীপ নট্য বিশালগড় থানায় আসার পর থেকেই নেশার কারবারি এবং পাচারকারীদের সাথে হাত মিলিয়েছেন।

গত কিছুদিন আগেও গুণধর পুলিশ কর্মী নট্যের একাধিক কাহিনী সংবাদ মাধ্যমে প্রচারিত হয়েছে।

তার পর থেকে তিনি এতটাই ক্ষুব্ধ হয়ে উঠেন, বিশালগড় মহকুমার সাংবাদিকদের দেখলেই বিশ্রী ভাষায় গালাগাল সহ দেখে নেওয়ার হুমকি দেন।

ছবি- অভিযুক্ত এসআই।

তিনি চেয়েছিলেন আইনের ঊর্ধ্বে উঠে যা কিছুই করে যাবেন কিন্তু কেউ কোন প্রতিবাদ করতে পারবে না।

এএসআই প্রদীপ নট্যের এই দুষ্কর্মের প্রতিবাদে বিশালগড় মহাকুমার সাংবাদিকরা জোট বেঁধে মঙ্গলবার বিশালগড় মহকুমা পুলিশ আধিকারিকের সঙ্গে দেখা করে ডেপুটেশন দিয়েছেন।

এদিনের এই ডেপুটেশনে উপস্থিত ছিলেন বিশালগড় প্রেসক্লাবের সম্পাদক তাজুল ইসলাম, সভাপতি ভবতোষ ঘোষ, সাংবাদিক উদয়ন চৌধুরী, জীবন সাহা, খোকন ঘোষ সহ অনেকেই।

ডেপুটেশনের মহকুমা পুলিশ আধিকারিকের কাছে এক সপ্তাহের মধ্যে এএসআই প্রদীপ নট্যের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের দাবী জানানো হয়।

তা না হয় তাহলে সাংবাদিকরা বৃহত্তর আন্দোলনে যাবে বলে জানান তারা।

পুলিশ আধিকারিক নিজেই সাংবাদিকদেরকে জানিয়েছেন বিশালগড় থানার এএসআই প্রদীপ নট্যের বিরুদ্ধে তার কাছে একাধিক অভিযোগ জমা পড়েছে।

মহকুমা পুলিশ আধিকারিক জানিয়েছেন তার বিরুদ্ধে সমস্ত অভিযোগগুলি তিনি খুব শীঘ্রই জেলা পুলিশ সুপারের কাছে জানিয়ে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করার ব্যবস্থা করবেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token